Homeবিনোদনবাংলাদেশের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’ ও ‘অন্তর্জাল’

বাংলাদেশের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’ ও ‘অন্তর্জাল’

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার অ্যাকশনধর্মী সিনেমা ‘অন্তর্জাল’ ও বলিউড কিং শাহরুখ কানের ‘জওয়ান’ সিনেমা একই দিনে মুক্তি পাচ্ছে।

এর আগে ৯ জুলাই নির্মাতা দীপংকর দীপন জানান, সেপ্টেম্বরের ৮ তারিখ একসঙ্গে বিশ্বের ৫ মহাদেশে মুক্তি পাবে ‘অন্তর্জাল’ সিনেমাটি। ইতোমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘অন্তর্জাল’।

‘অন্তর্জাল’ প্রযোজনা করেছে সরকারের আইসিটি বিভাগ ও মোশন পিপল স্টুডিও লিমিটেড। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা সাহা মীম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল। এ ছাড়াও আছেন মাশরুর ইনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দার।

আশা জাহিদের গল্পে ও গবেষণায় বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে চিত্রনাট্য লিখেছেন। ইমন চৌধুরী, চিরকুট, অ্যাপাইরাস, অ্যাশেজের মত জনপ্রিয় ব্যান্ড আর সংগীত পরিচালকদের গান রয়েছে অন্তর্জালে।

নির্মাতা দীপংকর দীপন জানান, অবশেষে সিনেমাটি মুক্তি পাবে ভেবে ভালোই লাগছে। তবে ৮ সেপ্টেম্বর শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমা এদেশে মুক্তি পাবে। এই সিনেমার সঙ্গে ফাইট করতে ব্যাপক প্রচারণায় নামতে হবে। এখন তারই প্রস্তুতি চলছে।

‘অন্তর্জাল’ সিনেমার পরিচালক জানান, মনিরুল ইসলাম মাসুমের সিনেমাটোগ্রাফি, সামুরাই মারুফের শিল্প নির্দেশনা আর ফোরডিজিও বাংলাদেশের ভিএফএক্স, দেশের সুন্দর ও কখনো না দেখানো লোকেশন মুগ্ধ করবে দর্শকদের। এ ছাড়া থাইল্যান্ডের এমন একটি লোকেশনে ছবিটির শুটিং হয়েছে যেখানে পূর্বে বাংলাদেশি কোনো ছবির শুটিং হয়নি।

তিনি বলেন, থাই লাইন প্রডিউসারের তত্ত্বাবধানে সে দেশের প্রায় ৬৫ জন ক্রু ও টেকনিশিয়ানের সমন্বয়ে অ্যাকশনসহ বিভিন্ন দৃশ্যের শুটিং হয় যারা মধ্যে ছিল সেন্ট্রাল থানা ও জেলখানার মতো সত্যিকারের লোকেশন।

Exit mobile version