Homeবিনোদনব্যক্তি জীবনে ৩০ বছরের তিক্ততার সম্পর্ক এ দুই তারকার!

ব্যক্তি জীবনে ৩০ বছরের তিক্ততার সম্পর্ক এ দুই তারকার!

বলিউড ইন্ডাস্ট্রির দুই সফল অভিনেতা স্টার কিড ধর্মেন্দ্র পুত্র সানি দেওল আর বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু আপনি কি জানেন, ব্যক্তি জীবনে ৩০ বছরের তিক্ততার সম্পর্ক এ দুই তারকার মধ্যে।

সানি আর শাহরুখের তিক্ততার সম্পর্ক শুরু হয় একটি শুটিং স্পটে। ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডর’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। সেটাই প্রথম আর সেটাই শেষ। ভারতীয় সংবাদ মাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-র বরাতে জানা যায়, ওই সিনেমাতে কাজ করতে গিয়েই শাহরুখ আর সানির মধ্যে তিক্ততার সম্পর্ক গড়ে ওঠে।

‘ডর’ সিনেমায় শুটিং সেটে নবাগত শাহরুখের সামনে নাকি প্রায়ই হেনস্তার শিকার হতে হতো সানিকে। যশ পরিচালিত সে সিনেমায় এমন হেনস্তা মেনে নিতে পারেনি সানি। তাছাড়া ছবি মুক্তির পর নায়কের ভূমিকায় অভিনয় করা সানির চেয়ে খল নায়কের ভূমিকায় অভিনয় করা শাহরুখ দর্শকমহলে জনপ্রিয়তা বেশি পেতে শুরু করে। যা মেনে নিতে পারেননি সানি।

রাগে নাকি ওই সময় নিজের জিন্স প্যান্ট পর্যন্ত ছিঁড়ে ফেলেছিলেন অভিনেতা। ভারতীয় সংবাদ মাধমে সানি তার সেই রাগের কথা নিজেই স্বীকার করেছিলেন। দেখতে দেখতে সে সম্পর্কের তিক্ততা ৩০ বছরে পৌঁছেছে। তবে এবার যেন সে তিক্ততার সম্পর্কে পানি ঢেলে দিলেন শাহরুখ।

সম্প্রতি সানি অভিনীত আলোচিত সিনেমা ‘গদর টু’। এ সিনেমায় সানি এতই সাফল্য পেয়েছে যে, ‘পাঠান’ আর ‘বাহুবলী’-র মতো সিনেমাকে টেক্কা দিচ্ছে সিনেমাটি। এদিকে শাহরুখ অভিনীত সিনেমা ‘জওয়ান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী মাসে। তাই এক নেটিজেন টুইটারে ‘আস্ক এসআরকে’ সেশনে শাহরুখকে জিজ্ঞাস করেন, ‘গদর টু’ দেখেছেন আপনি?’ জবাবে শাহরুখ লেখেন, হ্যাঁ, দারুণ লেগেছে।

সানি অভিনীত  ‘গদর টু’ সিনেমার প্রশংসা করতে দেখায় এ সিনেমার পরিচালক অনীশ শর্মা শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন। তবে সানি এর উত্তরে এখনও কোনো জবাব দেননি অন্তর্জালে।

সর্বশেষ খবর