Homeখেলাসৌদি ক্লাবের প্রস্তাবে রাজি সালাহ

সৌদি ক্লাবের প্রস্তাবে রাজি সালাহ

আল ইত্তিহাদের লোভনীয় প্রস্তাবে রাজি হয়েছেন মোহাম্মদ সালাহ। তবে তাকে বিক্রির প্রতি কোনো আগ্রহ দেখাচ্ছে না ইংলিশ জায়ান্ট ক্লাব লিভারপুল। শুক্রবার (২৪ আগস্ট) এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরা।

চলতি মৌসুমে বেগতিক অবস্থায় লিভারপুল। সৌদি আরবের ক্লাবগুলোর লোভনীয় প্রস্তাবে একের পর এক তারকা ফুটবলাররা ক্লাব ছাড়ছেন। এবার সৌদির আগ্রহ ক্লাবটির সবচেয়ে গুরুত্বপূর্ণ তারকা মোহাম্মদ সালাহর দিকে। মিশরীয় এই তারকাকে বিশাল অঙ্কের অর্থের প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল ইত্তিহাদ।

ইউরোপীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়েও বেশি পারিশ্রমিক দিয়ে সালাহকে দলে টানতে চাচ্ছে আল ইত্তিহাদ। বেতন-বোনাস ছাড়াও থাকছে একাধিক সুবিধা। এসব সুবিধার কাছেই শেষমেশ রাজি হয়েছেন মিশরীয় তারকা। বেইন স্পোর্টসের বরাত দিয়ে এই খবর জানিয়েছে সংবাদমাধ্যম আল জাজিরা।

তবে তারা এটাও জানিয়েছে যে লিভারপুল কোনোমতেই সালাহকে ছাড়তে রাজি নয়। গত ছয় মৌসুমে দলটির সর্বোচ্চ গোলদাতাকে ধরে রাখতে বদ্ধপরিকর ক্লাবটি। খেলাধুলাভিত্তিক গণমাধ্যম দ্য অ্যাথলেটিক জানাচ্ছে, আল ইত্তিহাদের প্রস্তাবে সরাসরি না করে দিয়েছে লিভারপুল। সৌদি ক্লাবটিকে নাকি লিভারপুল এটাও জানিয়েছে যে ‘সালাহ বিক্রির জন্য নয়’।

এর আগেও সালাহকে বেশ কয়েকবার দলে ভেড়াতে চেয়েও ব্যর্থ হয়েছে সৌদি ক্লাবটি। তবে সালাহকে পাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছে তারা। সৌদি প্রো লিগের দলবদলের মেয়াদ শেষ হবে আগামী মাসের ৭ তারিখ। সেক্ষেত্রে সালাহকে দলে ভেড়ানোর জন্য আর মাত্র দুই সপ্তাহের মতো সময় পাবে সৌদি ক্লাবটি।

এ ক্ষেত্রে তাদের একটি বড় বাধা হলো সালাহর নতুন চুক্তি। গত মৌসুমেই লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করেছিলেন মিশরীয় তারকা। সেই চুক্তির এখনও দুই বছর বাকি। এছাড়া চলতি মাসের শুরুতে সালাহর এজেন্ট রামি আব্বাস টুইটে জানিয়েছিলেন, আমরা এ বছর লিভারপুল ছাড়ার কথা ভাবলে গত বছর চুক্তি নবায়ন করতাম না। মোহাম্মদ সালাহ লিভারপুলের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ খবর