Homeখেলাএমবাপ্পে পিএসজি ছাড়বেন যদি…

এমবাপ্পে পিএসজি ছাড়বেন যদি…

বড় বড় তিন তারকার পিএসজিতে অবশিষ্ট রয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ক্লাবে তার দুই সতীর্থ লিওনেল মেসি ও নেইমার জুনিয়র ইউরোপীয় ফুটবলের পাঠ চুকিয়ে পিএসজি ছেড়েছেন। মেসি গিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে আর নেইমার সৌদি আরব। এরপরে পিএসজিতে এমবাপ্পের চুক্তি বাড়ানোর কথা শোনা গেলেও ছাড়ার গুঞ্জন উড়িয়ে দেয়া যাচ্ছে না।

নাটকের শুরুটা করেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে নিজেই। মেসি ক্লাবটি ছাড়ার পরে এমবাপ্পে পিএসজিকে চিঠি দিয়ে জানিয়েছিলেন, চলতি মৌসুম শেষ হলে তিনি আর নতুন চুক্তি করবেন না। তাতে ক্লাব কর্তৃপক্ষ বেশ নাখোশ হয়েছিল। কিছুদিন আগে ব্রাজিল তারকা নেইমার ক্লাবটি ছাড়লে শোনা যায়, এমবাপ্পে পিএসজির সঙ্গে আবারও চুক্তি করতে পারেন।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস আবার ভিন্ন খবর নিয়ে এসেছে। খবরে বলা হয়েছে, চাহিদামতো অর্থ পেলে এমবাপ্পেকে ছেড়ে দেবে পিএসজি। ফরাসি ক্লাবটি এমবাপ্পের জন্য ২ হাজার ৯৬৬ কোটি টাকার ওপরে (২৫ কোটি ইউরো) দাবি করেছে। কোনো ক্লাব এই অর্থে ফরাসি তারকাকে কিনতে রাজি হলেই এমবাপ্পেকে ছেড়ে দেবে পিএসজি।

এ বিষয়ে এমবাপ্পের সিদ্ধান্ত এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, চলতি মৌসুম শেষ হলে বিশ্বকাপজয়ী এই তারকা ভিন্ন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। আবার মেসি-নেইমারহীন পিএসজিতে তিনি থেকেও যেতে পারেন। অনেকে বলছেন, মেসি আর নেইমারকে তাড়াতে এমবাপ্পে এতদিন নাটক করে এসেছেন। তিনি মূলত পিএসজিতেই থাকবেন। তবে প্রকৃত ঘটনা জানতে হলে সময়ের অপেক্ষার বিকল্প নেই।

Exit mobile version