Homeসর্বশেষ সংবাদনড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মির্জা মাহমুদ হোসেন রন্টু, নড়াইল প্রতিনিধি।।
নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত-বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলার কলোড়া ও সিঙ্গাশোলপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজন মঙ্গলবার(২২ আগস্ট) বিকেলে গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অসীত বরন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিতএ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকর ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নিজামউদ্দিস খাঁন নিলু।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বাবুল কুমার সাহা,বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো,নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি গাউছুল আজম মাসুম,জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া এ ছাড়া এ সময় কলোড়া ও সিঙ্গাশোলপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার জন সাধারনউপস্থিত ছিলেন।
শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে নিজামউদ্দিস খাঁন নিলু  বলেন, যারা আজ মানবতার কথা বলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয় তখন কোথায় ছিলো এই মানবতাবাদীরা? বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন।বঙ্গবন্ধুর জন্ম না হলে পৃথিবীর বুকে স্বাধীন বাংলাদেশের মানচিত্র অংকিত হতো না।
এসময় তিনি আরো বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান মেনেই হবে। কোন অপশক্তি জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

সর্বশেষ খবর