Homeবিনোদনঅবশেষে মাথা ফাটার বিষয়ে মুখ খুললেন রাজ!

অবশেষে মাথা ফাটার বিষয়ে মুখ খুললেন রাজ!

মাথা ফাটার বিষয়ে মুখ খুলেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শরীফুল রাজ। গাড়ি দুর্ঘটনার কারণেই তার মাথা ফেটেছে বলে জানালেন এ অভিনেতা।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে হঠাৎই রক্তাক্ত অবস্থায় রাজের হাসপাতালে ভর্তি হওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। সে ছবি প্রকাশ হওয়ার পর থেকেই সংবাদ মাধ্যম নড়েচড়ে বসলে জানা যায় রক্তাক্ত রাজের অসুস্থতার বিস্তারিত।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সূত্র বলছে, শুক্রবার ( ১৮ আগস্ট) হাসপাতালে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন রাজ। তার মাথা এতটাই গুরুতরভাবে ফেটে যায় যে, মাথায় চারটি সেলাই দিয়েছেন কতর্ব্যরত চিকিৎসকরা। তবে বর্তমানে ওই হাসপাতালে নেই এই অভিনেতা। চিকিৎসা নিয়েই হাসপাতাল ছেড়েছেন তিনি। তবে কোথায়, কীভাবে, কখন এই জখম হয়েছে—সে বিষয়ে এতদিন কোনো তথ্য জানা যায়নি।

তাই শোবিজ পাড়ায় গুঞ্জন উঠে রাজ-পরীর দাম্পত্য কলহের জেরে মাথা ফেটেছে রাজের। এ বিষয়টি যে পুরোটাই গুজব তারই আভাস পাওয়া গেল রাজের কথায়।

দুর্ঘটনার বিষয়ে রাজ জানান, ১৭ আগস্ট দুর্ঘটনার শিকার হই। তেঁজগাও এলাকা দিয়ে গাড়িতে করে যাচ্ছিলাম। সামনে থেকে আসা একটি গাড়ির ধাক্কায় গাড়ি দুর্ঘটনা ঘটে। গাড়ির জানালার কাচ ভেঙে আমার মাথা ফেঁটে যায়।

এ বিষয়ে রাজ আরও জানান, প্রথমে ভেবেছিলাম ইন্টারনাল ব্লিডিং হয়েছে। কিন্তু তা না হলেও টিস্যুগুলো ড্যামেজ হয়েছে। এখন ভালো আছি। তবে আরেকটু বিশ্রামে থাকলে সম্পূর্ণ ঠিক হতে পারবো আশা করি।

এদিকে রাজের অসুস্থতার বিষয়ে স্ত্রী পরীমণি কিছু না জানলেও অসুস্থ রাজ খোঁজ নিয়েছেন পরিমণির। এ বিষয়ে রাজ বলেন, ‘পরী ভালো আছে। তার সঙ্গে আমার যোগাযোগ হয়েছে।’

সর্বশেষ খবর