Homeবিনোদনসালমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি’-র ভিডিও ফাঁস!

সালমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি’-র ভিডিও ফাঁস!

বলিউড ইন্ডাস্ট্রিতে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার পর এখন দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমা দেখার জন্য। আর ঠিক এই মুহূর্তেই ‘টাইগার থ্রি’ সিনেমার নাচের একটি ভিডিও নেটদুনিয়ায় ফাঁস হয়েছে।

‘টাইগার থ্রি’ সিনেমার প্রথমটি ছিল ‘এক থা টাইগার’। এই সিনেমার পরের সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ দুটি সিনেমাতেই নায়ক নায়িকার চরিত্রে দর্শক দেখতে পায় সালমান খান আর ক্যাটরিনা জুটিকে।

ওই সিনেমার মতো টাইগার সিনেমার তৃতীয় সিক্যুয়ালটিতেও দর্শক নায়ক নায়িকার রসায়ন হিসেবে দেখতে পাবে সালমান-ক্যাটরিনা জুটিকে। যদিও বিয়ের পর থেকেই কিছুটা অনিয়মিত ক্যাটরিনা কাইফ।

২০২১ সালে ভিকির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হবার পর পর্দায় সেভাবে দেখা মেলেনি ক্যাটের। তবে চলতি বছর বিগস্ক্রিন মাতাতে আসছেন এই অভিনেত্রী। বিবাহিত ক্যাটরিনার সঙ্গে নায়ক হিসেবে রয়েছেন পুরনো প্রেমিক সালমান। তাই ভক্তদের এ নতুন সিনেমা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে।

দর্শকের এ আগ্রহকে এবার আরও চাঙ্গা করে তুলেছে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও। ভাইরাল হওয়া ওই ভিডিও  ‘টাইগার থ্রি’ সিনেমার। যেখানে দেখা যাচ্ছে,  একঝাঁক নৃত্যশিল্পী নাচের প্রাকটিস করছেন। এই একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গেই ‘টাইগার থ্রি’ সিনেমার একটি গানে নাচবেন সালমান-ক্যাট।

ভাইরাল হওয়া ওই নাচের ভিডিও দেখে নেটিজেনরা অনুমান করছেন নাচটি ‘টাইগার থ্রি’ সিনেমার ‘মাশাল্লাহ্ টু’ গানের জন্য। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ সিনেমাতে ‘মাশাল্লাহ্’ গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। সাথে ছিলেন সালমান খান।

যে গান আর নাচে দুলেছে পুরো বলিউড, সেই গানে আবারও দর্শকের হৃদয় দোলাতে মাশাল্লাহ জাদু দেখাতে পারেন সালমান-ক্যাট, এমনটাই মনে করছেন ভক্তরা।

এদিকে বলিউড অন্দর মহলের একাধিক সূত্র বলছে, ‘টাইগার থ্রি’ সিনেমাতে ‘এক থা টাইগার’-র সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

‘পাঠান’-এর পর যশরাজ ফিল্মসের ‘টাইগার থ্রি’ সিনেমাতে একই ফ্রেমে শুধু বলিউড ভাইজান সালমান আর লাস্যময়ী ক্যাটই ধরা দেবেন না, ধরা দিতে চলেছেন বলিউড কিং শাহরুখ খানও।

সর্বশেষ খবর