Homeসর্বশেষ সংবাদপঞ্চগড়ে বিএনপির পদযাত্রা

পঞ্চগড়ে বিএনপির পদযাত্রা

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে পঞ্চগড় জেলা বিএনপি’র পদযাত্রা।
শনিবার (১৯ আগস্ট) দুপুরে পঞ্চগড় জেলার সোনালী ব্যাংক এর সামনে থেকে পদযাত্রাটি শুরু হয়ে তেঁতুলিয়া হাইওয়ে রোড দিয়ে ব্যারিস্টার বাজার সংলগ্ন মাহির পাম্প এর সামনে গিয়ে পদযাত্রাটি শেষ করে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা। এতে জেলার ৫ উপজেলা ও ৩ পৌরসভা বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় কয়েক হাজার নেতা কর্মী অংশ নেন।
এসময় বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি এ্যাড. রিনা পারভীন, জেলা বিএনপি’র আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক, এ্যাড. আদম সুফি, আবু দাউদ প্রধান, এ্যাড. মির্জা নাজমুল ইসলাম কাজল, জেলা বিএনপি’র সদস্য এবিএম আখতারুজ্জামান শাহজাহান, জেলা বিএনপি’র সদস্য ও জেলা মহিলা দলের সভাপতি লায়লা আরজুমান্দ বানু মুক্তি প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘এ লড়াই বাঁচা মরার লড়াই। রাতের আধারের সরকার আরেকটি কুখ্যাত ভোট করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা যদি আবার অবৈধভাবে ক্ষমতায় যায় তাহলে দেশ হয়ে যাবে উত্তর কোরিয়ার মতো। আজ আপোষহীন নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছেনা। মহান নেতা তারেক জিয়া মায়ের সাথে দেখা করতে পারছেনা। তাই রোদ বৃষ্টি ঝড় উপেক্ষা করে বিএনপির নেতা কর্মীরা আজ পথে নেমেছে। এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা কেউ ঘরে ফিরবোনা।
Exit mobile version