Homeবিনোদনচার সন্তান থাকার পরও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন!

চার সন্তান থাকার পরও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন!

একই সঙ্গে বলিউড ও টালিউডের পর্দা কাঁপানো তারকা মিঠুন চক্রবর্তী। ব্যক্তিজীবনে তিন পুত্র আর একটি দত্তক কন্যাসন্তান রয়েছে তার। কিন্তু আশ্চর্যের বিষয় হলো, মিঠুন তার কোনো সন্তানের কাছ থেকেই শুনতে পাননি পৃথিবীর মধুর ‘বাবা’ ডাকটি।

ভারতীয় সংবাদমাধ্যম কলকাতা জার্নাল আর ভারত বার্তার বরাতে জানা যায়, কেন চার সন্তান থাকার পরও ‘বাবা’ ডাক শোনার সৌভাগ্য হয়নি জনপ্রিয় এ অভিনেতার।

ভারতীয় সংবাদমাধ্যম এবং কলকাতার একটি রিয়েলিটি শো-তে খানিকটা আফসোস করেই মিঠুন বলেন, “আমার চার সন্তান। কিন্তু কখনোই ‘বাবা’ ডাক শুনতে পাইনি আমি।”

ভক্তদের সঙ্গে নিজের আফসোসের কথা শেয়ার করে মিঠুন আরও বলেন, ‘আমার বড় সন্তান মিমো। জন্মের পর থেকে চার বছর কোনো কথা বলেনি। হঠাৎ একদিন আমার নাম ধরে ডাকতে শুরু করে মিমো।’

ছেলের মুখে বাবার নাম মিঠুন শোনার পরই নায়ক দ্রুত ছোটেন ডাক্তারের কাছে। ছেলে কথা বলছে, কীভাবে অন্য বাচ্চাদের মতো স্বাভাবিক কথা বলবে, এ নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা করেন তিনি।

ডাক্তার পরামর্শ দেন, কথা বলতে পারে না এমন ছেলে যখন কথা বলছে তখন বাবার নাম ধরেই না হয় ডাকুক। হঠাৎ এ নাম ডাকা বন্ধ করলে বাচ্চার কথা বলাই বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করেন দায়িত্বরত চিকিৎসক।

সেই থেকে আজ পর্যন্ত বড় ছেলে ‘মিঠুন’ নামেই ডেকে আসছে। বড় ভাইকে দেখে ছোট ভাই-বোনেরাও এ তারকাকে মিঠুনই ডাকে। আর তাই ‘বাবা’ ডাক থেকে এখনও বঞ্চিত সুপারস্টার মিঠুন চক্রবর্তী।

Exit mobile version