Homeবিনোদনএবার প্রকাশ্যে স্বামীর সঙ্গে ফারিণের ছবি

এবার প্রকাশ্যে স্বামীর সঙ্গে ফারিণের ছবি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। কয়েকদিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল, নাটকপাড়ায়। অবশেষে গুঞ্জনই সত্যি হলো।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিয়ের একটি ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী। তবে সেই ছবি অভিনেত্রীর স্বামীর চেহারা দেখা যায়নি।

তাসনিয়া ফারিণের পোস্টের পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে। তেমনি এ পোস্টে এবার অভিনেত্রীর স্বামীর চেহারা দেখা গেছে।

জানা গেছে, অভিনেত্রীর স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত নন। বর্তমানে দেশের বাইরে কর্মরত। ফারিণের কলেজ জীবন থেকে তাদের সম্পর্কের শুরু। দীর্ঘ আট বছরের সম্পর্কের পর গত ১১ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন এই জুটি।

ফারিণ ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কলেজে পড়ার সময় আমরা প্রেমে পড়েছিলাম। আমার জীবন দ্রুত বদলে গেছে। ছায়ার মতো আপনি ছিলেন, আমার কাজে অনুপ্রাণিত করেছেন, সমর্থন দিয়েছেন। আমরা একে অপরকে অগ্রাধিকার দিয়েছি আমাদের স্বপ্নগুলো সত্য করার জন্য। সময়ের সঙ্গে সঙ্গে দুজনের জীবন পরিবর্তন হয়েছে কিন্তু গতিশীল ঠিকই ছিল।’

কিশোরী বয়সের প্রেম অনেক সুন্দর ছিল বলেও স্ট্যাটাসে উল্লেখ করেছেন ফারিণ। জানিয়েছেন, তার কিশোর প্রেমের সমাপ্তি হয়েছে প্রাপ্তির মাধ্যমে। কিন্তু তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না।

ফারিণের ভাষায়, ‘আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ শেখ রেজওয়ান। আমি আপনাকে ভালোবাসি এবং বাকি জীবন আপনাকে আমি লালন করব।’

Exit mobile version