Homeবিনোদনসবচেয়ে ভয়ংকর মুভি হতে চলেছে ‘দ্য নান টু’

সবচেয়ে ভয়ংকর মুভি হতে চলেছে ‘দ্য নান টু’

যারা হরর মুভি দেখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর হলেও দুর্বল হৃদয়ের সিনেমাপ্রেমীদের জন্য দুঃসংবাদ বয়ে আনতে চলেছে মাইকেল শ্যাভস পরিচালিত ‘দ্য নান টু’।

সিনেমাটিতে এতটাই ভয়ংকর দৃশ্যের মিশেল রয়েছে যে পরিচালক দর্শকদের দিয়েছেন আগাম সতর্ক থাকার বাণী। সিনেমাবোদ্ধারা বলছেন, কনজুরিং সিরিজের সবচেয়ে ভয়ংকর মুভি হতে চলেছে সিনেমাটি।

‘দ্য নান টু’ পরিচালক মাইকেল শ্যাভস দর্শকদের সতর্ক করে বলেছেন, শুধু ভয় পাওয়ার জন্য নয়, সহিংস দৃশ্য দেখার সাহস রয়েছে যাদের তারাই সিনেমাটি দেখুন। কারণ, তা দেখার জন্য দর্শকদের প্রস্তুত থাকতে হবে।

কনজুরিং সিরিজের আগের যেকোনো মুভি থেকে এই মুভিতে সহিংসতার দৃশ্য অনেক বেশি থাকবে। এমনটাই বলছেন সিনেমার পরিচালক। হরর মুভিপ্রেমীদের কনজুরিং সিরিজ দেখার ক্ষুধা দিন দিন বেড়েই চলেছে। সে কথা মাথায় রেখেই নির্মিত হয়েছে ‘দ্য নান টু’।

‘দ্য নান’ ২০১৮ সালে নির্মিত হয়। এই সিনেমায় বনি অ্যারনসকে একজন শয়তানি সন্ন্যাসী হিসেবে দেখানো হয়। এটি ছিল ‘কনজুরিং’ সিরিজের সর্বোচ্চ আয়কারী সিনেমা।

এরই মধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশিত হয়েছে নেটদুনিয়ায়, যা দর্শকদের শরীর হিম করে দিয়েছে মুহূর্তেই। তাই ‘দ্য নান’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়ে নতুন রেকর্ড গড়বে ‘দ্য নান টু’। এমনটাই প্রত্যাশা সিনেমাসংশ্লিষ্টদের। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ৮ সেপ্টেম্বর।

সর্বশেষ খবর