Homeবিনোদনবিয়ের খবর প্রকাশ্যে আনলেন তাসনিয়া ফারিণ

বিয়ের খবর প্রকাশ্যে আনলেন তাসনিয়া ফারিণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। কয়েকদিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল, নাটকপাড়ায়। অবশেষে গুঞ্জনই সত্যি হয়েছে। ১১ আগস্ট বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ। সাড়ে ৮ বছর প্রেমের পর শেখ রেজওয়ানকে বিয়ে করেছেন তিনি। ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন এ অভিনেত্রী।

সোমবার (১৪ আগস্ট) বিকেল ৪টা ৫১ মিনিটে নিজের ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়েছেন ফারিণ। তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ছবি। ছবিতে নব দম্পতিকে দেখা যাচ্ছে।

ফারিণ লিখেছেন, সাড়ে আট বছরের প্রেম, বন্ধুত্ব শেষে ২০২৩ সালের ১১ আগস্ট আমার বিয়ে সম্পন্ন করেছি। যদিও এটি অনেক দিন আগে তবু আপনি আমার হৃদয়ে প্রথম দিনের মতোই আছেন। আমি আপনার মধ্যে শান্তি খুঁজে পাই। আমরা আমাদের নিজস্ব রাজ্য গড়ে তুলেছি।

অভিনেত্রী আরও লেখেন, কলেজে পড়ার সময় আমরা প্রেমে পড়েছিলাম। আমার জীবন দ্রুত বদলে গেছে। ছায়ার মতো আপনি ছিলেন, আমার কাজে অনুপ্রাণিত করেছেন, সমর্থন দিয়েছেন। আমরা একে অপরকে অগ্রাধিকার দিয়েছি আমাদের স্বপ্নগুলো সত্য করার জন্য। সময়ের সাথে সাথে দুজনের জীবন পরিবর্তন হয়েছে কিন্তু গতিশীল ঠিকই ছিল।

কিশোরী বয়সের প্রেম অনেক সুন্দর ছিল বলেও স্ট্যাটাসে উল্লেখ করেছেন ফারিণ। জানিয়েছেন, তার কিশোর প্রেমের সমাপ্তি হয়েছে প্রাপ্তির মাধ্যমে। কিন্তু তিনি এখনো বিশ্বাস করতে পারছেন না।

ফারিণের ভাষায়,

আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ শেখ রেজওয়ান। আমি আপনাকে ভালোবাসি এবং বাকি জীবন আপনাকে আমি লালন করব।

জানা গেছে, ঘরোয়া পরিবেশে ফারিণের আকদ অনুষ্ঠিত হয়েছে। দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। শেখ রেজওয়ান বিদেশে কাজ নিয়ে ব্যস্ত থাকায় সবকিছু তাড়াহুড়ো করে করা হয়েছে বলেও জানিয়েছেন ফারিণ। রেজওয়ান ফিরলে সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন এ অভিনেত্রী। নতুন জীবনে সবার দোয়া চেয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

সর্বশেষ খবর