Homeখেলারোনালদোকে ছাড়া মাঠে নেমে হারল আল-নাসর

রোনালদোকে ছাড়া মাঠে নেমে হারল আল-নাসর

সৌদি প্রো লিগে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া খেলতে নেমে হার দেখতে হয়েছে আল-নাসরকে। হারের দিনে রোনালদোকে শুধু একাদশ নয়, বেঞ্চেও দেখা যায়নি। তার অনুপস্থিতিতে জয় পেয়েছে প্রতিপক্ষ আল-ইত্তিফাক।

সোমবার (১৪ আগস্ট) দিবাগত রাত ১২টায় সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে মাঠে নামে আল-নাসর ও আল-ইত্তিফাক। ম্যাচটিতে আল-ইত্তিফাক ২-১ গোলে জয় পায়। দলটির হয়ে একটি গোল করেন রবিন কোয়েসন এবং অপরটি করেন মুসা দেম্বেলে। আর নাসরের হয়ে একমাত্র গোলটি করেছেন সাদিও মানে।

এর আগে ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে খেলা শেষ করার আগেই মাঠ ছেড়েছিলেন রোনালদো। মূলত সেদিন চোট পেয়েই তিনি মাঠ ছেড়েছিলেন। ধারণা করা হয়েছিল, সেই চোট হয়তো গুরুতর নয়। তবে লিগের প্রথম ম্যাচে তার অনুপস্থিতি ভক্তদের মনে শঙ্কা তৈরি করেছে। তাদের আশা খুব দ্রুতই সুস্থ হয়ে মাঠে ফিরবেন প্রিয় তারকা।

রোনালদোকে ছাড়া খেলতে নেমে ভালোই সূচনা করেছিল আল-নাসর। কিন্তু শেষ পর্যন্ত সেই ধারা ধরে রাখতে পারেনি ক্লাবটি। ফলে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলার প্রথমদিকেই গোল করে দলকে এগিয়ে নেন সেনেগাল তারকা সাদিও মানে। কিন্তু তার লিড গোলের পরে নিজেদের জাল অক্ষত রাখতে পারেনি আল-নাসর।

এ দিন মাত্র ৪ মিনিটের সময়ে আল-নাসর গোল পেয়েছিল সাদিওর কল্যাণে। তবে খেলার ৪৭ মিনিটে সেই গোল শোধ করেন আল-ইত্তিফাকের ফরোয়ার্ড রবিন কোয়েসন। আর ৫৩ মিনিটে জয়সূচক গোলটি করেন ক্লাবটির স্ট্রাইকার মুসা দেম্বেলে। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইত্তিফাক।

সর্বশেষ খবর