Homeসর্বশেষ সংবাদআটোয়ারীতে জমির চা বাগান ও লাউ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

আটোয়ারীতে জমির চা বাগান ও লাউ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
পঞ্চগড়ের আটোয়ারীতে পূর্ব শত্রুতার জেরে ২০ শতক জমির চা-বাগান ও লাউ গাছের চারা কেটে ফেলেছ দুর্বৃত্তরা। এমন অমানবিক ঘটনাটি ঘটেছে উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের পাবনা হোমিও হলের মালিক মোঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ মিনারুল ইসলামের জমিতে।
জানা যায়, রবিবার ভোরে বাগান নিরানি দিতে গিয়ে মিনারুল দেখেন তার কয়েক বছরের চা বাগান ও লাউ গাছের খুটিসহ সব গাছ কেটে ফেলেছে। পরে তিনি স্থানীয় লোকজন এবং আটোয়ারী থানায় মৌখিক ভাবে অভিযোগ করেন।
উল্লেখ্য যে, ২০০৫ সালে মিনারুল একই গ্রামের মোঃ আব্দুল কাদেরের কাছে ওই জমি ক্রয় করে ভোগ দখল করে আসছে আর গত ১০ বছর ধরে ওই জমিতে চা-বাগান করে। তারই ধারাবাহিকতায় গত ১৮-ই জুলাই কাহারা তার জমির প্রায় ২০ শতক জমির চা-বাগান আগাছা নাশক কীটনাশক দিয় মেরে ফেলেছে। পরে অজ্ঞাত নামে আটোয়ারী থানায় একটি জিডি দায়ের করেন।
এতেও শান্ত হয়নি দুর্বৃত্তরা, রবিবার ভোরে তার লাগানো লাউ গাছের খুঁটিসহ সব কেটে ফেলায় আটোয়ারী থানায় কয়েকজনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন।
এই ঘটনায় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা জানান, আমি এই বিষয়ে কয়কেজনের নাম উল্লেখ্য করে একটি লিখিত অভিযাগ পেয়েছি, আমি নিজেই ঘটনা স্থান পরিদর্শন করে এসেছি। আমরা সঠিক তদন্তের মাধ্যমে দোষীদর আইনের আওতায় নিয়ে আসব।
Exit mobile version