Homeখেলাজয় না পেয়ে রেফারিকে দুষলেন বার্সা কোচ

জয় না পেয়ে রেফারিকে দুষলেন বার্সা কোচ

চ্যাম্পিয়ন দল বার্সেলোনা খেলতে নেমেছিল গত মৌসুমের প্রায় তলানিতে থাকা গেতাফের বিপক্ষে। কিন্তু দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে জয় ছাড়া মাঠ ছাড়তে হয়েছে কোচ জাভি হার্নান্দেজের শিষ্যদের। এতে ক্ষোভ প্রকাশ করে রেফারি সিজার সোতোর গ্রাডোকে দুষেছেন বার্সা বস।

রোববার (১৩ আগস্ট) দিবাগত রাত দেড়টায় লা লিগার ম্যাচে গেতাফের মাঠে নেমেছিল বার্সেলোনা। তবে সেখান থেকে জয় নিয়ে ফিরতে পারেনি তারা। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। তাতে দুদলকে পয়েন্ট ভাগ করে নিতে হয়েছে। বিষয়টি নিয়ে খুশি হতে পারেননি জাভি।

এছাড়াও ম্যাচটিতে ৪২ মিনিটে ব্রাজিলিয়ান ও বার্সার তারকা ফরোয়ার্ড রাফিনহা লাল কার্ড দেখেন। লাল কার্ডের খড়গে পড়ে মাঠ ছাড়তে হয়েছে স্বয়ং জাভি হার্নান্দেজকেও। প্রতিপক্ষের একজনও পেয়েছেন লাল কার্ড। ম্যাচের ৫৫ মিনিটে লাল কার্ড দেখেন গেতাফের ফরোয়ার্ড জাইমে মাতা।

সবমিলিয়ে ম্যাচ শেষে রেফারিং নিয়ে ক্ষোভ প্রকাশ করে বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ বলেছেন, ‘আমাদের বুঝতে হবে মানুষ কী দেখতে চায়। আমরা যা বিক্রি করে চলে থাকি সেই ফুটবল খেলা অনুপস্থিত ছিল ম্যাচটিতে। এটি লজ্জাজনক বিষয়। রেফারি কী করেছে সেটি সকলেই দেখেছে। ওদের বেশি সুযোগ দেয়া হয়েছে। ওরা সময় নষ্ট করেছে। কিন্তু রেফারি সেক্ষেত্রে চুপ ছিলেন। এ বিষয়ে আমাদের বসে থাকা উচিত না।’

তবে জাভির সঙ্গে একমত হতে পারেননি প্রতিপক্ষ গেতাফের কোচ হোসে বোরদালাস। তিনি বলেছেন, ‘আমার তো মনে হয়, তারা জিততে না পেরে এখন রেফারিকে দোষ দিচ্ছে। আমরাও তো কার্ড দেখেছি। ফলে এখানে রেফারিং নিয়ে কোনো কথা বলা উচিত না।’

সর্বশেষ খবর