Homeবিনোদনঅক্ষয়কে থুথু দিলে ১০ লাখ রুপি পুরস্কার!

অক্ষয়কে থুথু দিলে ১০ লাখ রুপি পুরস্কার!

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে থাপ্পড় অথবা থুথু মারতে পারলে ১০ লাখ ভারতীয় রুপি পুরস্কার ঘোষণা করেছে হিন্দুত্ববাদী সংগঠন রাষ্ট্রীয় হিন্দু পরিষদ ভারত।

সংগঠনটির অভিযোগ, সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ওহ মাই গড-টু (ওএমজি টু)-তে হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন অক্ষয়। খবর দ্যা প্রিন্টের।

ওএমজি টু মুক্তির আগেই বৃহস্পতিবার (১০ আগস্ট) আগ্রায় অক্ষয় কুমারের কুশপুত্তলিকা এবং চলচ্চিত্রের পোস্টার পোড়ায় রাষ্ট্রীয় হিন্দু পরিষদ ভারতের সমর্থকরা। তারা জানায় সিনেমা হলের সামনে তারা বিক্ষোভ চালিয়ে যাবে।

তবে এবার আরেক কাঠি এগিয়ে দলটির প্রধান গবিন্দ পারাসার অক্ষয়কে থাপ্পড় অথবা থুথু দেয়ার বিনিময়ে পুরস্কার ঘোষনা করলেন।

ওএমজি টু সিনেমাটি নিষিদ্ধ করতে সেন্সর বোর্ড এবং কেন্দ্রীয় সরকারের কাছে দাবি জানান তিনি। অন্যথায় বিক্ষোভ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

অক্ষয় কুমারের ওএমজি টু নিয়ে ক্ষোভ বাড়ছে অন্যান্য শহরেও। দুর্গা বাহিনীর প্রতিষ্ঠাতা বৃন্দাবনের সাধ্বী ঋতম্বরাও এই সিনেমায় ধর্মীয় বিষয়ে ব্যঙ্গাত্মক কমেডির নিন্দা করেছেন।

নিজের আশ্রমে এক বক্তৃতায় তিনি বলেন, এটি হিন্দু ধর্মের নম্রতা, যা বলিউডকে বারবার এই ধরনের সাহস দেখানোর সুযোগ দিচ্ছে। তারা হিন্দু ধর্ম ছাড়া অন্য কোনো ধর্ম নিয়ে মন্তব্য করতে ভয় পায়।

তিনি বলেন, এর আগেও রূপালী পর্দায় হিন্দু দেব-দেবীদের অপমান করা হয়েছে। হিন্দুদের বিশ্বাস নিয়ে খেলা করা উচিত নয়।

এমনিতে অক্ষয় কুমারের সময়টা ভালো যাচ্ছে না। গত বছর থেকে শুরু হওয়া ফ্লপের ঘোর এখনো কাটিয়ে উঠতে পারেননি। ২০২৩ সালের প্রথম সিনেমা সেলফির ব্যর্থতার পর ওহ মাই গড-এর সাফল্য নিয়ে আশাবাদী ছিলেন অক্ষয় ভক্তরা।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘ওএমজি’ ছবির সিকুয়েল ওমজি টু। আগের সিনেমায় অক্ষয় এবং পরেশ রাওয়ালের রসায়ন দারুণ গ্রহণ করেছিলেন দর্শকরা। উমেশ শুক্ল পরিচালিত ছবিতে অক্ষয়কে দেখা গিয়েছিল কৃষ্ণের চরিত্রে।

‘ওএমজি টু’ পরিচালনা করেছেন অমিত রাই। অক্ষয়কেও কৃষ্ণের বদলে দেখা যাচ্ছে শিবের ‘অনুচর’-এর চরিত্রে। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, চরিত্রটি প্রথমে ছিল স্বয়ং মহাদেবের। কিন্তু সেন্সর বোর্ডের চাপে পরে ভগবানের দূত হিসাবে দেখানো হয়। এ কারণে চিত্রনাট্য থেকে শুরু করে অনেককিছুই বদলে যায়। ওমজির দ্বিতীয় পর্বে পরেশ রাওয়ালকেও দেখা যায়নি। বরং পঙ্কজ ত্রিপাঠি এবং ইয়ামি গৌতমের মতো তারকারা জায়গা নিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ওএমজি টু’র বাজেট ১৫০ কোটি রুপি। শুক্রবার (১১ আগস্ট) প্রথম দিন সিনেমাটি আয় করে ১০.২৬ কোটি ভারতীয় রুপি।

সর্বশেষ খবর