Homeখেলানেইমারকে বড় অঙ্কের প্রস্তাব সৌদি ক্লাবের

নেইমারকে বড় অঙ্কের প্রস্তাব সৌদি ক্লাবের

গেল কিছুদিন ধরেই নেইমার জুনিয়রকে নিয়ে সরগরম পুরো ফুটবল বিশ্ব। পিএসজি ছেড়ে বার্সেলোনাতে ফিরবেন ব্রাজিলের পোস্টার বয়, এমন খবর শোনা যাচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। তবে আর্থিক নানা সমস্যার কারণে এই মুহূর্তে বেশ বিপাকে আছে বার্সেলোনা। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা নেইমারকে ক্লাবে নিতে আগ্রহ প্রকাশ করলেও এখনও আর্থিক সমস্যার সমাধান করতে পারেনি ক্লাবটি।

নেইমারকে দলে ভেড়াতে আগ্রহী এমন ক্লাব রয়েছে অনেকগুলো। ইংলিশ প্রিমিয়ার লিগের বেশকিছু ক্লাবও আছে এই তালিকায়। তবে অনেক দিন ধরেই সৌদি লিগ তাদের ক্লাবে যোগ করতে চাইছে এই ব্রাজিলিয়ান তারকাকে। কিন্তু নেইমার বরাবরই বার্সেলোনায় ফেরার জন্য আগ্রহ প্রকাশ করায় সে প্রস্তাব তেমন একটা ধুপে টিকছে না।

তবে নেইমারের দলবদল নিয়ে যেন উঠেপড়ে লেগেছে সৌদি প্রো লিগ। পিএসজি থেকে নেইমারকে মোটা অঙ্কের অর্থে কিনে নিতে চায় সৌদি ক্লাব। এরপর তাকে ধারে বার্সেলোনার কাছেও দিতে আগ্রহ ক্লাবটির। এমন খবর দিচ্ছে ফুটবল বিষয়ক গণমাধ্যম গোল ডট কম। শেষ পর্যন্ত কি আছে নেইমারের ভাগ্যে সেটাই এবার দেখার পালা।

এদিকে, পিএসজি আর কিলিয়ান এমবাপ্পের সম্পর্ক যেন এখন ‘দা-কুমড়ার’ মতো। গেল মৌসুমে দলবদল নিয়ে হরহামেশাই খবরের শিরোনাম হয়েছে ফরাসি তারকা। একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগে এমবাপ্পের দলবদলের খবর যেন এখন সিনেমার প্লট।

তবে এবার পার্ক দে প্রিন্সেস সহ ফরাসি ক্লাবটির স্যুভেনির শপ থেকে ফরাসি তারকার নাম লেখা জার্সি এবং তার সমস্ত ছবির পোস্টার সরিয়ে নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। যার জন্য এখন সবাই ধরেই নিয়েছে, হয়তো কিছুদিনের মধ্যেই ক্লাব ছাড়তে চলেছেন বিশ্বকাপ জয়ী এই ফরাসি তারকা।

Exit mobile version