Homeখেলাওমরাহ হজ পালন করে যা বললেন বেনজেমা

ওমরাহ হজ পালন করে যা বললেন বেনজেমা

রিয়াল মাদ্রিদ ছেড়ে চলতি দলবদলে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন ব্যালন ডি’অর জয়ী ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। ক্লাবটিতে যোগ দেয়ার পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন ৩৫ বছর বয়সী এই তারকা। সৌদি আরবে গিয়ে এরই মধ্যে পবিত্র ওমরাহ হজ পালন করেছেন বেনজেমা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সোমবার (৭ আগস্ট) একটি ভিডিও শেয়ার করেছেন বেনজেমা। সেখানে বেনজেমা কাবার চারপাশে প্রদক্ষিণ করা ১১ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে তিনি বলেন, ‘মাশাআল্লাহ, সেরার থেকেও সেরা। আলহামদুলিল্লাহ।’ এছাড়াও কাবার সামনে দাঁড়িয়ে একটি ছবিও স্টোরি দেন তিনি। সেখানে ফরাসি এই তারকা লিখেছেন, ‘খুবই খুশি।’

রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করে চলতি গ্রীষ্মকালীন দলবদলে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন করিম বেনজেমা। ইতোমধ্যে ক্লাবটিতে অভিষেক হয়েছে তার, আর অভিষেক ম্যাচেই গোল করেছেন ফরাসি এই স্ট্রাইকার।

সৌদি ফুটবল ক্লাব আল ইত্তিহাদে আগামী তিন বছর খেলবেন এই ফরাসি ফুটবলার। ক্লাবটি থেকে তিনি বছরে ২১৫ মিলিয়ন ডলার পারিশ্রমিক পাবেন। রিয়াল মাদ্রিদ কিংবা ফ্রান্স জাতীয় দল, দুই জায়গাতেই বেনজেমা খেলতেন ৯ নম্বর জার্সি গায়ে। আল ইত্তিহাদেও ৯ নম্বর জার্সিই পরে খেলছেন তিনি।

সর্বশেষ খবর