Homeসর্বশেষ সংবাদফুলবাড়ীতে প্রাইভেটকারের ধাক্কায় চা ব্যবসায়ীর মৃত্যু

ফুলবাড়ীতে প্রাইভেটকারের ধাক্কায় চা ব্যবসায়ীর মৃত্যু

জাকারিয়া শেখ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।
কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রাইভেট কারের ধাক্কায় এক চা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে । নিহত  ব্যবসায়ী নাম আবু সাইদ বাবু (৫৫)। তিনি লালমনিহাট সদর উপজেলার সাপটানা গ্রামের আবুল কাশেমের ছেলে । মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।
বুধবার বিকাল সাড়ে তিনটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত  ব্যবসায়ী নাম আবু সাইদ বাবু (৫৪)। তিনি লালমনিহাট সদর উপজেলার সাপটানা গ্রামের আবুল কাশেমের ছেলে ।
জানা গেছে, নিহত আবু সাইদ বাবু ফুলবাড়ী উপজেলার হাটবাজারের দোকানে দোকানে খোলা ও প্যাকেট চা-পাতা সরবরাহ করেন। মঙ্গলবার রাতে দোকানদারদের কাছ থেকে বকেয়া টাকা উত্তোলন করে ইলেকট্রিক চার্জার বাইক যোগে বাড়ী ফিরছিলেন তিনি। পথে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু এলাকায় একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে স্বজনরা রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  বুধবার বিকাল সাড়ে তিনটায় তার মৃত্যু
হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রানকৃষ্ণ দেবনাথ জানান, ঘাতক প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। নিহতের মামা গোলাম রব্বানী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
Exit mobile version