Homeরাজনীতিযারা নির্বাচন বানচাল করতে চায় তাদের কবর হবে: মায়া

যারা নির্বাচন বানচাল করতে চায় তাদের কবর হবে: মায়া

যারা নির্বাচন বানচাল করতে চায় তাদের কবর হবে দেশের মাটিতে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সোমবার (৭ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৪ দলীয় জোট আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মায়া বলেন, ‘নির্বাচন হবে নির্ধারিত সময়ে, আমরা প্রস্তুত। যদি কেউ নির্বাচন বানচাল করতে চায় তাদের কবর হবে এই দেশের মাটিতে। কেউ আপনাদের রক্ষা করতে পারবে না।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, আমরা কারও দয়ার ওপর নির্বাচন করেত পারি না, করতে পারবো না। এই নির্বাচনে আবার শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনাই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, ‘মুক্তিযোদ্ধারা এখনও দেশে বেঁচে আছেন। দরকার হলে আবার সেই মুক্তিযুদ্ধে ফিরে যাবো। মুক্তিযুদ্ধের হাতিয়ার গর্জে উঠবে আরেকবার।’

কেউ নির্বাচন বন্ধ করার সাহস পাবে না জানিয়ে মায়া বলেন, যারা নির্বাচনকে বানচাল করার জন্য চেষ্টা করছেন, তাদের বলে দিতে চাই আপনাদের এই স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না। আমরা বেঁচে থাকতে তা কখনোই হতে দেবো না।

এদিন সাড়ে ৪টায় এ সমাবেশ শুরুর কথা থাকলেও বৃষ্টি উপেক্ষা করে নির্ধারিত সময়ের আগেই নেতাকর্মীরা ভিজে ভিজে সমাবেশ স্থলে আসতে থাকেন। ব্যনার, ফেস্টুন আর মিছিল নিয়ে নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে ওঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ।

আন্দোলনের নামে বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্য করছে দাবি করে তার প্রতিবাদে এ কর্মসূচির ডাক দিয়েছেন ক্ষমতাসীন জোট। জোটটির পূর্বঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে হচ্ছে এ সমাবেশ।

সমাবেশে আগত নেতারা জানান, বিএনপি-জামায়াতের যেকোনো ষড়যন্ত্র, বিশৃঙ্খলা প্রতিহত করতে ঢাকাসহ সারা দেশে লাগাতার কর্মসূচি দিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ এবং এর জোট।

সর্বশেষ খবর