Homeখেলাবন্ধু দিবসে বাংলাদেশিদের আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দুই তারকার শুভেচ্ছা

বন্ধু দিবসে বাংলাদেশিদের আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দুই তারকার শুভেচ্ছা

আর্জেন্টিনা ফুটবলের প্রতি বাংলাদেশের কোটি মানুষের অকুণ্ঠ ভালোবাসার মধ্য দিয়ে দুই দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে।

তারই ধারাবাহিকতায়, বন্ধু দিবস উপলক্ষে আর্জেন্টিনা ফুটবল দলের পক্ষ থেকে বাংলাদেশি সকল ফুটবলপ্রেমীকে শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টিনা জাতীয় দলের খেলোয়াড়রা। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ফেসবুক পেজে তারা শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য এমিলিয়ানো মার্টিনেজ ও আলেক্সিস ম্যাক অ্যালিস্টার।

সম্প্রতি বাংলাদেশের মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস বিকাশ-এর রিজিওনাল ব্র্যান্ড পার্টনার হয়েছে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দল। বিকাশের ফেসবুক পেজের মাধ্যমেও তারা একই শুভেচ্ছাবার্তা দিয়েছেন।

বার্তায় এমিলিয়ানো মার্টিনেজ বলেন, “বিশ্বকাপের পাশাপাশি সবসময়ই স্বতঃস্ফূর্ত সমর্থনের জন্য বাংলাদেশের ফুটবলপ্রেমীদের ধন্যবাদ। বিকাশ-কে স্বাগতম আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রথম রিজিওনাল পার্টনার হিসেবে।”

আলেক্সিস ম্যাক অ্যালিস্টার বলেন, “এতো ভালোবাসা ও সাপোর্টের জন্য ধন্যবাদ আপনাদের সবাইকে। আর বাংলাদেশের আমাদের প্রথম রিজিওনাল পার্টনার বিকাশ-কে স্বাগতম। সবার জন্য ভালোবাসা।”

উল্লেখ্য, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এবং বিকাশ গত মে মাসে ব্র্যান্ড পার্টনারশিপের ঘোষণা দেয়।

সর্বশেষ খবর