Homeখেলাপ্রতিপক্ষের মাঠে নেমেই গোল করলেন মেসি

প্রতিপক্ষের মাঠে নেমেই গোল করলেন মেসি

টানা চতুর্থ ম্যাচে ইন্টার মায়ামির হয়ে গোল করেছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এ নিয়ে ক্লাবটির জার্সিতে ষষ্ঠ গোল করলেন তিনি। আর প্রতিপক্ষের মাঠে এটিই মেসির প্রথম গোল।

সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৭টায় লিগস কাপের শেষ ষোলোতে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও এফসি ডালাস। ম্যাচটিতে মাত্র ৬ মিনিটের সময়ে দলকে লিড গোল এনে দেন লিওনেল মেসি। তবে ৩৭ মিনিটে ডালাস খেলায় ১-১ সমতা ফেরায়।

এ দিন ম্যাচের শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই দেখা যায় দুদলের মধ্যে। কিন্তু খেলার ৬ মিনিটেই মায়ামিকে এগিয়ে দেন মেসি। বাঁ প্রান্ত দিয়ে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে পড়েন মায়ামি ডিফেন্ডার জর্ডি আলবা। সেখান থেকে পেছনে অর্থাৎ ডি-বক্সের বাইরে দাঁড়ানো মেসিকে বল দেন তিনি। আর বল পেয়েই বাঁ পায়ের শট নেন আর্জেন্টাইন তারকা। দূর থেকে নেয়া মেসির ওই শটটি জালে জড়াতে বেশি সময় লাগেনি।

মেসির এমন পারফর্ম দেখে মুহূর্তেই কেঁপে ওঠে গোটা টয়োটা স্টেডিয়াম। ভক্তদের উল্লাসে যোগ হয় নতুন মাত্রা। একেতো মায়ামির লিড গোল তার ওপরে সেটি করেছেন সবচেয়ে বড় তারকা মেসি। দুইয়ে মিলে সমর্থকদের উত্তেজনার কমতি থাকে না। তবে খেলার ৩৭ মিনিটে সেই উত্তেজনায় জল ঢালেন ডালাসের মিডফিল্ডার ফ্যাকুন্ডো কুইগনন। তার গোলে ১-১ সমতা ফেরে ম্যাচে।

Exit mobile version