Homeআন্তর্জাতিকবাড়িতে লাগা আগুনে বাবা ও পাঁচ ছেলের মৃত্যু, অক্ষত মা

বাড়িতে লাগা আগুনে বাবা ও পাঁচ ছেলের মৃত্যু, অক্ষত মা

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি বাড়িতে লাগা আগুনে প্রাণ হারিয়েছেন বাবা ও পাঁচ ছেলে। তবে এ ঘটনায় সুস্থ আছেন ওই পাঁচ সন্তানের মা। তিনি অক্ষত অবস্থায় বাড়ি থেকে বেরিয়ে এসেছেন।

রোববার (৬ আগস্ট) ভয়াবহ এ অগ্নিকাণ্ড ঘটে। খবর রযটার্সের।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানিয়েছে, কুইন্সল্যান্ডের ব্রিসবেন থেকে ৬০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত রাসেল আইল্যান্ডের ওই বাড়িতে বাবা-মা ছাড়াও বসবাস করতেন পাঁচ সন্তান। আগুনে পুড়ে  পাঁচ ছেলেসহ বাবা মারা গেলেও মা অক্ষত অবস্থায় বাড়ি থেকে বের হয়ে আসতে সক্ষম হন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা ম্যাট কেলি বলেন, তিনি এ মুহূর্তে ভয়াবহ রকম বিপর্যস্ত। এ নারী তার পুরো পরিবারকে হারিয়েছেন। এটি সত্যিকারের একটি ট্র্যাজেডি।

কুইন্সল্যান্ডের ফায়ার সার্ভিস ও উদ্ধার বিভাগ জানিয়েছে, আগুনে পুড়ে বাড়িটি ধসে পড়ে। এছাড়া এটির আশপাশের কয়েকটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলেই ৯ জনকে চিকিৎসা দেয়া হয়। আর তিন জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, ওই বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ২০ কর্মী এক সঙ্গে কাজ করেন।

তবে বাড়িতে কীভাবে আগুন লেগেছে, তা এখনো জানা যায়নি। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, এ ঘটনার পেছনে সন্দেহজনক কোনো কারণ এখন পর্যন্ত খুঁজে পায়নি তারা।

Exit mobile version