Homeজেলারাইফেলের গুলিতে পঞ্চগড়ে পুলিশ কনস্টেবল আত্মহত্যা

রাইফেলের গুলিতে পঞ্চগড়ে পুলিশ কনস্টেবল আত্মহত্যা

রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড় সোনালী ব্যাংকে কর্মরত অবস্থায় ফিরোজ আহম্মেদ (২৬) নামের এক পুলিশ (কনস্টেবল) তার দায়িত্বে থাকা রাইফেলের গুলিতে আত্ম হত্যা করেছেন বলে জানিয়েছেন সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে সময় পঞ্চগড় জেলা শহরের অডিটরিয়ামের পশ্চিম পাশে সোনালী ব্যাংকে কর্মরত অবস্থায় ওই পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেন।

নিহত পুলিশ কনস্টেবল ফিরোজ আহম্মেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর এলাকার পুলিশ সদস্য আবু সাইয়েদের ছেলে। তিনি আগে পঞ্চগড় জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন এবং চাকুরিতে যোগদানের এক বছর হয়েছিল।


আরও পড়ুন


তথ্য সূত্রে জানা যায়, নিহত ফিরোজ আহম্মেদ জেলা পুলিশ নাইল থেকে পঞ্চগড় সোনালী ব্যাংকে নৈশ্য গার্ডের বদলি হন। গত বৃহস্পতিবার দিবাগত রাতে ব্যাংকে দায়িত্ব পালনের সময় তার রাইফেলের গুলিতে তিনি নিজে আতœহত্যা করেন এসময় তার সহকর্মীরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাইদতুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার মৃতদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে হস্তান্তর করা হয় এবং ময়নাতদন্তের পর লাশ তার পরিবারের কাছে তুলে দেওয়া হবে।

এদিকে পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস তিনি জানিয়েছেন পুলিশ কনস্টেবল তার পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করতে পারে আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি এবং এ ব্যাপারে বিশেষ টিম তদন্ত করছে।

সর্বশেষ খবর