Homeবিনোদন'অ্যালকোহল আমার জীবনের সবচেয়ে বড় ভুল'

‘অ্যালকোহল আমার জীবনের সবচেয়ে বড় ভুল’

বাসের কন্ডাক্টর হিসেবে নিজের জীবন শুরু করে দক্ষিণী সিনেমার সুপার স্টার রজনীকান্ত বর্তমানে শক্তিমান তারকাদের একজন! জীবন ও তার উত্থান যেন একেবারে রূপকথার গল্পের মতো। বলিউডের বড় বড় নায়কদের ভিড়ে রজনীকান্ত আজও তার ক্যারিশমা দেখিয়ে স্বমহিমায় রাজত্ব করছেন। তবে এতোকিছুর মধ্যেও নিজের বদ অভ্যাস ছাড়তে পারেননি অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই স্বীকার করলেন সেই কথা।

নেশার প্রসঙ্গে তিনি জানান, যদি তার জীবনে মদ না থাকতো তিনি সমাজের জন্য আরও ভাল কাজ করতে পারতেন। অ্যালকোহল তার জীবনের সবচেয়ে বড় ভুল। যদিও এই প্রথমবার নয়। এর আগেও নিজের অ্যালকোহল আসক্তির কথা অকপটে স্বীকার করেছেন।

সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ প্রসঙ্গে বলেন, যখন আমি কন্ডাক্টর ছিলাম তখন প্রতিদিন মদ খেতাম। প্রচুর সিগারেট খেতাম। আমার দিন শুরু হত আমিষ খাবার দিয়ে। সারাদিনে অন্তত দুবার কোনো না কোনো আমিষ খাবার খেতাম আমি। নিরামিশাষীদের দেখে আমার করুণা হত। কিন্তু এ তিনটি জিনিস শরীরের পক্ষে মারাত্মক ক্ষতিকর।

এদিকে রজনীকান্তের জীবনে ব্যাপক পরিবর্তন নিয়ে আসেন তার স্ত্রী। ভালোবাসা দিয়ে তার অগোছালো জীবনকে গুছিয়ে দেন স্ত্রী লতা। নিজের ৫০তম জন্মদিনে একটি জনপ্রিয় তামিল অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন রজনীকান্ত। সেখানে তিনি বলেন, যিনি তার সঙ্গে তার স্ত্রী লতার আলাপ করিয়ে দিয়েছিলেন তার কাছে তিনি চিরকৃতজ্ঞ থাকবেন।

মদ, সিগারেট এবং আমিষ খাবার বেশি খেলে ৬০ বছর বয়সের পরে সুস্থ জীবন কাটানো সম্ভব নয়। এমনটাই মত সুপারস্টার রজনীকান্তের।

সর্বশেষ খবর