Homeসর্বশেষ সংবাদআট বছরের শিশুকে ধর্ষণচেষ্টা,অভিযুক্তকারী গ্রেফতার

আট বছরের শিশুকে ধর্ষণচেষ্টা,অভিযুক্তকারী গ্রেফতার

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর গোয়ালন্দে আট বছরে এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. মজিবর শেখকে (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। তিনি উপজেলার পূর্ব উজানচর গফুর মাতব্বর পাড়ার মো. হাকি শেখের ছেলে।
বৃহস্পতিবার (৩ আগষ্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ী কারাগারে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছে গোয়ালন্দ ঘাট থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ।
এর আগে গত বুধবার শিশুটির মা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার শিশুটির মা স্বামী পরিত্যক্তা। দারিদ্রতার কারণে স্থানীয় একটি মুরগির ফার্মে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাজ করেন। তার দুই মেয়ে। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। ছোট মেয়েকে বাড়িতে একা রেখে তিনি প্রতিদিন ফার্মের কাজে যান। আসামি তার প্রতিবেশী ও গ্রাম সম্পর্কে চাচা হন।
গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তার অনুপস্থিতিতে সে চুপিসারে বাদীর ঘরের মধ্যে ঢুকে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি ভয়ে চিৎকার করে। ইতোমধ্যে বাদী ফার্ম থেকে বাড়িতে প্রবেশের সময় মেয়ের চিৎকার শুনে দ্রুত ঘরের দিকে এগিয়ে যান। অভিযুক্ত ব্যক্তি ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যান। বাদী ঘরের মধ্যে গিয়ে মেয়ের কাছে ঘটনার বিস্তারিত শোনেন এবং পার্শ্ববর্তী লোকজনদের ডেকে বলেন।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ জানান, এ ঘটনায় বুধবার মধ্যরাতে থানায় মামলা রুজু করা হয়। আমরা রাত ৩টার দিকে আসামিকে গ্রেপ্তার করি। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণ সংঘটিত হয়নি বলে ভিকটিমের মেডিকেল পরীক্ষা করারও প্রয়োজন হয়নি।
Exit mobile version