Homeবিনোদন‘কাবুলিওয়ালা’ মিঠুন চক্রবর্তীর প্রথম ঝলক প্রকাশ্যে

‘কাবুলিওয়ালা’ মিঠুন চক্রবর্তীর প্রথম ঝলক প্রকাশ্যে

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘কাবুলিওয়ালা’র সঙ্গে জুড়ে বাঙালির আবেগ। আফগানিস্তান থেকে আসা কাবুলিওয়ালার সঙ্গে ছোট্ট মিনির হৃদ্যতার গল্প মন ছুয়েছে কত মানুষের! আর তাই আবারও পর্দায় ফিরছেন আফগানিস্তানের কাবুলিওয়ালা। এবার ‘কাবুলিওয়ালা’ হয়ে পর্দায় আসছেন মিঠুন চক্রবর্তী।

মঙ্গলবার (১ আগস্ট) সামনে এলো ‘কাবুলিওয়ালা’য় মিঠুন চক্রবর্তীর প্রথম ঝলক।

রবীন্দ্রনাথ ঠাকুরের মূল গল্প সামনে রেখেই ছবিটি পরিচালনা করছেন পরিচালক সুমন ঘোষ। ১৯৬৫ সালের প্রেক্ষাপটে গল্প বুনেছেন তিনি।

এ সিনেমার প্রযোজনার দায়িত্বে থাকছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং জিও স্টুডিও। চলতি বছরের বড়দিনের আবহে মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে মিঠুন চক্রবর্তী এবং দেব অভিনীত ‘প্রজাপতি’ সিনেমাটি ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পায়। বক্স অফিসে ভালো ব্যবসা যেমন দিয়েছে দেবের প্রযোজনা সংস্থার এই ছবিটি, তেমনি প্রাণভরে এই ছবির স্বাদ নিয়েছে দর্শক। বাবা-ছেলের সম্পর্কের এই গল্প দেখতে হল ভরিয়ে দিয়েছে দর্শক। সেদিক থেকে এই ছবি নিয়েও আশাবাদী অভিনেতা।

এরপর আবারও মিঠুন চক্রবর্তীকে বড় পর্দায় দেখা যাবে ২০২৩ সালের বড়দিনের ছুটিতে।

‘কাবুলিওয়ালা’র পরিচালক সুমন ঘোষের সঙ্গে এর আগে ‘নোবেল চোর’ ছবিতে কাজ করেছেন মিঠুন চক্রবর্তী। সেই ছবিও পছন্দ করেছিল দর্শক। দীর্ঘ ১১ বছর পর আবারও সুমন ঘোষের ছবিতে মিঠুন চক্রবর্তী।

জানা গিয়েছে, কলকাতা ছাড়াও লাদাখ এবং আফগানিস্তানে ছবির শুটিং হবে। মঙ্গলবার থেকেই যাত্রা শুরু হলো ‘কাবুলিওয়ালা’র। ছবি মুক্তি ডিসেম্বরে।

সর্বশেষ খবর