Homeজাতীয়বিএনপির আন্দোলন খাদে পড়ে গেছে: কাদের

বিএনপির আন্দোলন খাদে পড়ে গেছে: কাদের

বিএনপির আন্দোলন খাদে পড়ে গেছে। তাদের কোমর ভেঙে গেছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মরা আন্দোলন নিয়ে বিএনপি দেশের মানুষের সমর্থন পাবে না।

বুধবার (২ আগস্ট) রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় মহাসমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির যেকোনো অপতৎপরতা রোধে আওয়ামী লীগ সব সময়ই প্রস্তুত। তাদের সঙ্গে আজ খেলা শুরু করলে শেষ করতে পারব না। খেলা তো হবেই। ফাইনাল খেলা হবে ডিসেম্বরে।

বিএনপির সাম্প্রতিক আন্দোলন নিয়ে তিনি বলেন, ‘বিএনপির আন্দোলন খাদে পড়ে গেছে। তাদের কোমর ভেঙে গেছে। মরা আন্দোলন নিয়ে তারা দেশের মানুষের সমর্থন পাবে না।’

বিএনপির নেতা কে প্রশ্ন তুলে তিনি বলেন, ‘আমরা তো ঘোষণা করে দিয়েছি, আমাদের নির্বাচনের নেতা শেখ হাসিনা। আমাদের আন্দোলনের নেতাও শেখ হাসিনা। কিন্তু বিএনপির নেতা কে? নেতাবিহীন দলকে কেন সমর্থন দেবে মানুষ?’

আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, তিস্তার পানির ভাগও শেখ হাসিনার নেতৃত্বেই অর্জন করবে দেশ।

দেশ থেকে পালানোর বিরোধী দলের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ দেশ থেকে পালাবে না। আওয়ামী লীগের শেকড় এ মাটির গভীরে। আমরা পালাইনি, পালাবও না। পালিয়েছে তারেক রহমান। সাহস থাকে তো রাজপথে আসেন। খেলা ও ফয়সালা সেখানেই হবে।

সর্বশেষ খবর