Homeখেলাএমবাপ্পের দলবদল নিয়ে লিভারপুলে হাসি তামাশা

এমবাপ্পের দলবদল নিয়ে লিভারপুলে হাসি তামাশা

কিলিয়ান এমবাপ্পের দলবদল নিয়ে প্রতিদিনই নানান খবর শোনা যাচ্ছে। তিনি সৌদি ক্লাব আল হিলালে যাবেন না তা জানিয়ে দিয়েছেন। এদিকে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, লিভারপুল এক মৌসুমের জন্য তাকে ধারে নিতে চায়। এমন খবর শোনার পর কিনা বিষয়টি নিয়ে হাসাহাসিও করেছেন লিভারপুলের কোচ।

আল হিলাল এমবাপ্পেকে নিতে ৩০ কোটি ইউরো প্রস্তাব দিয়ে রেখেছে। তবে এমবাপ্পে জানিয়ে দিয়েছেন, তিনি সৌদি আরবে যেতে চান না। এরপর খবর ছড়ায়, এমবাপ্পের জন্য কিনা আগ্রহ দেখিয়েছে চেলসি, বার্সার মতো দলগুলো। কিন্তু কোথাও থেকে এই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

এরপর নতুন গুঞ্জন, এক মৌসুমের জন্য কিলিয়ানকে ধারে নিতে চায় ইংলিশ ক্লাব লিভারপুল। ব্রিটিশ পত্রিকা দ্য ডেইলি মিরর এমন খবর প্রকাশ করেছে। এই খবর শোনার পর মজা পেয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। বিষয়টি নিয়ে তারা নাকি হাসাহাসিও করেছেন।

বর্তমানে প্রাক-মৌসুম খেলতে সিঙ্গাপুর রয়েছে লিভারপুল দল। সেখানেই এই খবরটি জানতে পারে লিভারপুল কোচ। এরপর স্কাই জার্মানির সঙ্গে কথা বলে ক্লপ বলেন, আমরা এটা নিয়ে হেসেছি। লিভারপুল কোচ এটাও বলেছেন, এমবাপ্পের সঙ্গে কোনো ধরনের চুক্তি করাই লিভারপুলের পক্ষে সম্ভব নয়।

মোটামুটি নিশ্চিত করে দিয়েছেন ক্লপ, এমবাপ্পেকে তারা নিচ্ছেন না।

ক্লপ বলেন,

গল্পটা আমি এখানেই নষ্ট করতে চাই না। কিন্তু আমি যদ্দূর জানি, এমন কিছু হচ্ছে না।

তবে শেষ মুহূর্তে একটা কিন্তু রেখে দিয়েছেন ক্লপ। জার্মান সংবাদমাধ্যমটিকে ক্লপ বলেন, আবার এমনও হতে পারে ক্লাবের কেউ কোনো প্রস্তুতি নিচ্ছে। হয়তো আমাকে সারপ্রাইজ দিতে চেয়েছে। কিন্তু বাস্তবতা হচ্ছে, এখানে আমার আট বছরে এমন কিছু হয়নি। এটাই হয়তো প্রথম হবে!

Exit mobile version