Homeখেলামেসির সঙ্গে অবসরের পরিকল্পনা করে রেখেছেন সুয়ারেজ

মেসির সঙ্গে অবসরের পরিকল্পনা করে রেখেছেন সুয়ারেজ

বার্সেলোনায় থাকাকালীনই ভালো বন্ধুত্ব গড়ে উঠেছিল মেসি ও সুয়ারেজের মাঝে। সেই বন্ধুত্ব যে কতটা গভীরে গিয়েছে তা আমরা নিয়মিতই দেখতে পাই। সময় পেলেই দুইজন তাদের পরিবার নিয়ে বিভিন্ন জায়গায় আড্ডা দেন। বার্সেলোনায় থাকাকালীন সময়-ই কিনা মেসির সঙ্গে অবসর নেবেন বলে ধারণা করে রেখেছিলেন এই উরুগুয়ান স্ট্রাইকার। তবে পরে সেটা আর হয়নি। কিন্তু এবার সেটা করতে চান উরুগুয়ান এই স্ট্রাইকার।

সম্প্রতি নিজ দেশের টিভি চ্যানেল পুন্তো পেনালে দেয়া এক সাক্ষাৎকারে উরুগুয়ের ফরোয়ার্ড লুই সুয়ারেজ জানান, ‘মেসি আর আমি একসাথে অবসরের পরিকল্পনা করেছিলাম।’

হঠাৎ করে সুয়ারেজের এমন কথা বলার অবশ্য কারণও আছে। বর্তমানে মেসির সাবেক দুই সতীর্থ আলবা এবং সের্হিও বুসকেতসও মায়ামিতে যোগ দিয়েছেন। গুঞ্জন শোনা যাচ্ছে, সুয়ারেজও সেই মায়ামিতেই যোগ দিবেন। যার কারণে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও ছাড়তে চাচ্ছেন তিনি।

তবে সবকিছু ঠিকভাবেই চলছিলো। কিন্তু হঠাৎ মায়ামির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে সুয়ারেজের ক্লাব গ্রেমিও। তাই উরুগুয়ের তারকা স্ট্রাইকারের মায়ামিতে যোগ দেওয়া নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

এই বিষয় নিয়েই তার কাছে জানতে চেয়েছিল চ্যানেল পুন্তো পেনালে। যার উত্তরে সুয়ারেজ বলেছেন, ‘আমরা যখন বার্সেলোনায় ছিলাম, এটা (একসঙ্গে অবসর নেয়া) নিয়ে পরিকল্পনা করেছি। এরপর আমি যাই আতলেটিকোয়, সে যায় পিএসজিতে। সেই সময়ই আমরা যুক্তরাষ্ট্রে যাব বলে পরিকল্পনা করি। কিন্তু তেমন কিছু হচ্ছিল না।’

ব্রাজিলের ক্লাব গ্র্যামিওর সঙ্গে ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত চুক্তি করেছিলেন সুয়ারেজ। কিন্তু অনেকটা আকস্মিকভাবে এই চুক্তি থেকে সরে এসেছেন সুয়ারেজ। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ২০২৩ সালের ডিসেম্বরের পরই গ্র্যামিওর সঙ্গে চুক্তি শেষ করে মুক্ত খেলোয়াড় হয়ে যাবেন সুয়ারেজ। চাইলেই তখন যোগ দিতে পারবেন যে কোনো ক্লাবে।

Exit mobile version