Homeসর্বশেষ সংবাদরাজবাড়ী জেলার নবাগত পুলিশ সুপারের সাথে রিপোর্টার্স ইউনিটির পরিচিতি সভা

রাজবাড়ী জেলার নবাগত পুলিশ সুপারের সাথে রিপোর্টার্স ইউনিটির পরিচিতি সভা

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ী জেলার নবাগত পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছে রাজবাড়ী জেলা রিপোর্টার্স ইউনিটি।
রোববার(৩০ জুলাই) বেলা ১ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ,সহ-সভাপতি ও মাতৃকন্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন,সাধারণ সম্পাদক ও বাংলা টিভির প্রতিনিধি মো.শিহাবুর রহমান,সহ- সাধারণ সম্পাদক ও বার্তা-২৪ ও সমকালের বালিয়াকান্দি প্রতিনিধি সোহেল মিয়া,ইত্তেফাকের রাজবাড়ী প্রতিনিধি মাহফুজুুর রহমান,সাংগঠনিক সম্পাদক সময় টিভির প্রতিনিধি আশিকুর রহমান,অর্থ সম্পাদক মো.রফিকুল ইসলাম,ক্রিড়া সম্পাদক মোখলেছুর রহমান,কার্যনির্বাহী সদস্য বালিয়াকান্দির ইত্তেফাকের প্রতিনিধি তনু শিকদার সবুজ,দৈনিক বাংলার জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ,  নিউজ-২৪ ও বাংলা-৭১ এর প্রতিনিধি মিঠুন গোস্বামী ও দৈনিক গণসংহতি প্রতিনিধি গোলাম মূর্তনা রিজু।
এসময় পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, সম্পূর্ণ পেশাদারিত্বের সাথে তিনি কাজ করবেন। রাজবাড়ীর আইনশৃঙ্খলা পরিস্থিতি যে রকম অবস্থায় রয়েছে, তার থেকে আরো ভালো অবস্থায় নেয়ার চেষ্টা করা হবে। মাদকের ব্যাপারে কোন আপষ নেই, মাদক নিয়ন্ত্রণে সর্বচ্চ প্রচেষ্টা চালানো হবে।জেলা শহরে যানজট নিরশন কল্পে পদক্ষেপ নেয়া হবে। ভূঁইফোড় সাংবাদিক ও চাঁদাবাজীর বিষয়টিও তাদের মাথায় রয়েছে, ওই বিষয়ে কাজ করা হবে।
তিনি আরো বলেন, তার মোবাইল ফোন সব সময় খোলা। যে কোন বিষয় নিয়ে যে কেউ কল করতে পারবে।চেষ্টা করবেন ওই সকল বিষয় নিরশন করার।এছাড়াও যে কোন প্রয়োজনে রিপোর্টার্স ইউনিটির সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ খবর