Homeবিনোদনসালমান খানের নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন শাকিব খান

সালমান খানের নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন শাকিব খান

বেশকিছু দিন ধরেই শাকিব খান আলোচনায় আছেন তার নতুন সিনেমা নিয়ে। নতুন এ সিনেমার নাম ‘দরদ’। আর এ সিনেমাতেই শাকিব খানকে দেখা যাবে সালমান খানের নায়িকার সঙ্গে রোমান্স করতে।

বাংলা সিনেমার গন্ডি পেরিয়ে প্রথম বারের মতো হিন্দি সিনেমাতে দেখা যাবে শাকিব খানকে। আর সে পদ চারণায় প্রথমেই শাকিব পেয়েছেন সালমানের নায়িকাকে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস সহ একাধিক সংবাদ মাধ্যম বলছে, রুপালি পর্দায় শাকিব খানের সঙ্গে জুটি হিসেবে দেখা যাবে জেরিন খানকে।

বলিউডে জেরিন খানের অভিষেক হয় মূলত বলিউড ভাইজান সালমান খানের হাত ধরেই। এবার সেই জেরিন খানের হাত ধরেই বলিউডের মাটিতে পা রাখছেন বাংলার শাকিব খান।

৩৫ দিনের শিডিউলে নির্মিত হবে সিনেমাটি। বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাবে। তাই বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে শাকিবের নতুন সিনেমা ‘দরদ’।

এদিকে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম বলছে, জেরিন ছাড়াও শাকিব খানের নায়িকা হওয়ার দৌঁড়ে ছিলেন শেহনাজ গিল, নেহা শর্মা, প্রাচী দেশাইয়ের মতো তারকারা। কিন্তু এ তিন নায়িকাকে পেছনে ফেলে শেষ পর্যন্ত জেরিন খানের নাম চূড়ান্ত হয়েছে। চলতি বছরের সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে শুরু হবে এ সিনেমার শুটিং।

ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি, শাকিবের সঙ্গে জেরিন খানের অভিনয় করার বিষয়টি চূড়ান্ত। এরই মধ্যে ‘দরদ’ সিনেমাটি নিয়ে সিনেমা সংশ্লিষ্টরা জেরিন খানের সঙ্গে চূড়ান্ত আলোচনা শেষ করেছেন। যদিও এ বিষয়ে এখনই কিছু বলতে নারাজ সিনেমাটির পরিচালক অনন্য মামুন।

Exit mobile version