Homeআন্তর্জাতিকবিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় চাচাতো বোনকে পিটিয়ে হত্যা

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় চাচাতো বোনকে পিটিয়ে হত্যা

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ২৫ বছর বয়সী কলেজছাত্রী চাচাতো বোনকে পিটিয়ে হত্যা করেছেন এক যুবক। শুক্রবার (২৮ জুলাই) সকালে ভারতের মালবীয় নগরের একটি পার্কে এ ঘটনা ঘটে।

শনিবার (২৯ জুলাই) এক প্রতিবেদনে এনডিটিভি এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, এই তরুণী দিল্লির কমলা নেহরু কলেজের ছাত্রী। তার নাম নার্গিস। তিনি চাচাতো ভাই ইরফানের সঙ্গে পার্কে ঘুরতে এসেছিলেন। পার্কে আসার আগে নার্গিসকে বিয়ের প্রস্তাব দিয়েছিল ইরফান। কিন্তু ইরফানের চাকরি না থাকায় বিয়ের প্রস্তাব মেনে নেয়নি মেয়েটির পরিবার।

পার্কে এসে ইরফানকে কলেজছাত্রী জানিয়ে দেয়, সে যেন তার সঙ্গে আর যোগাযোগ না করে। এতে ক্ষিপ্ত হয়ে তরুণীকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে চাচাতো ভাই ইরফান।

পুলিশ জানায়, ইরফান পেশায় একজন ফুড ডেলিভারি এজেন্ট । তিনি নার্গিসকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রত্যাখাত হন। এরমধ্যে নার্গিসও তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এরপর বেশ কয়েকজনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ইরফান। কিন্তু তাতেও কাজ হয়নি। এরপরই ক্ষুব্ধ হয়ে নার্গিসকে হত্যা করেন তিনি।

দক্ষিণ দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার চন্দন চৌধুরী বলেন, বিয়ের প্রস্তাব প্রত্যাখান ও যোগাযোগ বন্ধ করায় ইরফান রড দিয়ে পিটিয়ে নার্গিসকে হত্যা করেছেন।

সর্বশেষ খবর