Homeখেলাইউনাইটেডের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে সহজ জয় রিয়ালের

ইউনাইটেডের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে সহজ জয় রিয়ালের

প্রাক-মৌসুমের হাইভোল্টেজ ম্যাচে বৃহস্পতিবার (২৭ জুলাই) ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ক্লাবটির হয়ে গোল করেছেন দুই নতুন সাইনিং জুড বেলিংহ্যাম এবং হোসেলু।

আগামী মৌসুম শুরু না হতেই হাইভোল্টেজ এক ম্যাচের সাক্ষী হল ফুটবল দুনিয়া। যুক্তরাষ্ট্রের টেক্সাসে উত্তাপ ছড়াল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। এনআরজি স্টেডিয়ামে দুর্দান্ত এক ম্যাচ উপভোগই করেছে যুক্তরাষ্ট্রের দর্শকরা। তবে হাইভোল্টেজ ম্যাচটি সহজভাবেই জিতেছে রিয়াল মাদ্রিদ। ২-০ গোলে তারা হারিয়েছে টেন হ্যাগের ইউনাইটেডকে।

প্রথম হাফের ষষ্ঠ মিনিটেই গোল পেয়ে যায় রিয়াল। গোলস্কোরার জুড বেলিংহ্যাম। চলতি দলবদলে ডর্টমুন্ড থেকে চড়া মূল্যে এই ইংলিশ মিডফিল্ডারকে কিনেছে রিয়াল। তার প্রতিদান দিতে দেরি করলেন না ২০ বছর বয়সী এই ফুটবলার। প্রথম হাফে আর গোল হয়নি।

দ্বিতীয় হাফে রদ্রিগোর বদলি হিসেবে নামেন রিয়ালের আরেক নতুন সাইনিং হোসেলু। ম্যাচের ৮৯ মিনিটে এই হোসেলুই রিয়ালের দ্বিতীয় গোলটি করেন। আর তাতেই নিশ্চিত হয় স্প্যানিশ জায়ান্টদের জয়। গোল করতে না পারলেও আক্রমণে রিয়াল থেকে এগিয়েই ছিল ইউনাইটেড। বল দখলেও এগিয়ে ছিল ইংলিশ ক্লাবটি।

এই ম্যাচে দুই দলই তাদের সেরা একাদশ নিয়েই মাঠে নেমেছে। কিছুদিন আগেই বিশাল অর্থ ব্যয় করে ইন্টার মিলান থেকে আনা গোলরক্ষক ওনানাকেও শুরুর একাদশে খেলায় ম্যানচেস্টার ইউনাইটেড। আর রিয়ালের শুরুর একদশেই ছিলেন বেলিংহ্যাম এবং নতুন সাইনিং লেফট ব্যাক ফ্রান গার্সিয়া।

সর্বশেষ খবর