Homeখেলাআল হিলাল প্রতিনিধিদের সঙ্গে দেখা করেননি এমবাপ্পে

আল হিলাল প্রতিনিধিদের সঙ্গে দেখা করেননি এমবাপ্পে

পিএসজি চাচ্ছে এমবাপ্পেকে চলতি গ্রীষ্মকালীন দলবদলেই বিক্রি করে দিতে। আর তাকে কিনতে আগ্রহ দেখিয়েছে সৌদি আরবর ক্লাবে আল হিলাল। ফরাসি তারকার জন্য ৩০ কোটি পাউন্ডের একটি বিশাল প্রস্তাব দিয়েছে তারা। তবে এমবাপ্পের যে সৌদি যাওয়ার ইচ্ছা নেই তা নানান ভাবে তিনি জানিয়ে দিয়েছেন। আল হিলাল প্রতিনিধি এখন ফ্রান্সে অবস্থান করছে। তবে তাদের সঙ্গে তো আলোচনা দূরের কথা, এমবাপ্পে তাদের সঙ্গে দেখাই করেননি।

এমবাপ্পেকে যখন বিক্রির জন্য বাজারে তোলা হল, তখন তাকে কিনতে অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। তবে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। মেসিকে না কিনতে পেরে তারা এখন ঝুকেছে এমবাপ্পের দিকে। তবে এমবাপ্পে সৌদি আরবে জেতে চান না। যার কারণে তাদের বিশাল অংকের প্রস্তাবকে না করে দিয়েছেন।

তবুও তার সঙ্গে আলোচনা করতে আল হিলালের প্রতিনিধি দল ফ্রান্সে এসেছিলো। যদিও তারা শুধু এমবাপ্পের জন্যই নয়, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকমের সঙ্গে চুক্তির জন্যও ফ্রান্সে এসেছে। তবে একবারে দুই কাজ সাড়তে তারা চেয়েছিল এমবাপ্পের সঙ্গেও চুক্তি নিয়ে কথা বলতে। কিন্তু ইএসপিএন ও লেকিপ জানিয়েছে, আল হিলালের প্রতিনিধিদলের সঙ্গে দেখাই করেননি এমবাপ্পে।

পিএসজির সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে এমবাপ্পের। এরপর তিনি ফ্রি এজেন্ট হয়ে যে কোন ক্লাবে পাড়ি জমাতে পারবেন। আর এমবাপ্পেও জানিয়ে দিয়েছে, ২০২৪ সালের পর তিনি আর পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবেন না। যার কারণে পিএসজি চলতি গ্রীষ্মকালীন দলবদলেই তাকে বিক্রি করতে উঠেপড়ে লেগেছে। আর আল হিলালের দেয়া প্রস্তাবটাও পছন্দ হয়েছিলো ফরাসি ক্লাবটির।

তবে এমবাপ্পে এবার জানিয়ে দিল, সৌদি আরবের ক্লাবটিতে জেতে চান না তিনি। আর তার পছন্দ যে রিয়াল মাদ্রিদ তা বলার অপেক্ষা রাখে না। রিয়াল মাদ্রিদ আগেও এমবাপ্পেকে কিনতে আগ্রহ দেখিয়েছে। আর এমবাপ্পেও রিয়ালে জেতে চায়। তবে এমবাপ্পেকে বিক্রির জন্য বাজার তোলার পর, এখন পর্যন্ত তাকে কেনার আগ্রহ দেখায়নি স্প্যানিশ জায়ান্টরা। হয়তো তারা অপেক্ষা করছে এমবাপ্পের ফ্রি এজেন্ট হওয়ার জন্য। কারণ, চলতি দলবদলে এরই মধ্যে বেশকিছু খেলোয়াড় কিনে ফেলেছে তারা। আর জুড বেলিংহ্যামের জন্য তো চড়া মূল্য দিতে হয়েছে তাদের।

তবে ইএসপিএন একটি খবর জানিয়েছে, যদি এমবাপ্পে আল হিলালে না যায়, তাহলে তার সতীর্থ মার্কো ভেরাত্তিকে কিনবে সৌদি আরবের ক্লাবটি।

সর্বশেষ খবর