Homeখেলামায়ামিতে খেলতে ৬ মাসের বেতন ছাড়তেও রাজি সুয়ারেজ

মায়ামিতে খেলতে ৬ মাসের বেতন ছাড়তেও রাজি সুয়ারেজ

চলতি বছরের জানুয়ারিতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে যোগ দিয়েছিলেন লুইস সুয়ারেজ। তবে ছয় মাস যেতে না যেতেই ব্রাজিলের ক্লাব ছাড়তে চান তিনি। মেসির বর্তমান ক্লাব ইন্টার মায়ামিতে খেলতেই ক্লাব ছাড়ার জন্য উঠেপড়ে লেগেছেন বার্সেলোনার সাবেক এই তারকা।

চলতি মাসে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। এরপর তার পথ ধরে সেখানে পাড়ি জমিয়েছেন মেসির সাবেক সতীর্থরা। প্রথমে সার্জিও বুসকেটস এরপর মায়ামিতে যোগ দিয়েছেন জর্ডি আলবা। এখন গুঞ্জন শোনা যাচ্ছে, মেসির বার্সেলোনার সতীর্থ লুইস সুয়ারেজও মায়ামিতে যেতে চান। যার জন্য তিনি ৬ মাসের বেতন ছাড়তে রাজি।

গ্রেমিও কোচ রেনাতো গাউচো সুয়ারেজের বর্তমান পরিস্থিতিকে সমস্যা হিসেবে উল্লেখ করেছেন। এক সাক্ষাৎকারে গাউচো বলেন, লুইসের সমস্যাটি সমাধানের ক্ষমতা শুধু ক্লাব সভাপতির হাতে। দলের কোচ হিসেবে দলকে ভালো সাফল্যের দিকে নজর দিতে হবে। ঘটনাটিকে আমার কাছে মেক্সিকান সোপ অপেরার মতো মনে হচ্ছে, যা দ্রুতই শেষ হওয়া উচিত। তবে ২ আগস্ট পর্যন্ত আমি চুপ থাকব, তারপর আমাদের মতো করে চালিয়ে যাব।

মেসির পরামর্শেই গ্রেমিওতে পাড়ি দিয়েছিলেন সুয়ারেজ। যদিও উরুগুয়ের এক সংবাদমাধ্যমকে সুয়ারেজ বলেছিলেন,

মিয়ামির সঙ্গে আমার কোনো ধরনের আলোচনা হয়নি। আমি গ্রেমিওতে খুশি আছি। তা ছাড়া ব্রাজিলের ক্লাবটির সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে আমার।

তবে সেই সাক্ষাৎকারের মাস পেরোতে না পেরোতেই নিজের সিদ্ধান্তের বদল এনেছেন সুয়ারেজ। সাবেক সতীর্থ এবং বন্ধু মেসির সঙ্গে খেলতে মরিয়া হয়ে আছেন তিনি। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, মেসির বার্সেলোনার সতীর্থ স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তাও যোগ দিতে পারেন ইন্টার মায়ামিতে।

Exit mobile version