Homeবিনোদন‘খেলা হবে’ বিতর্কে কৌশলী উত্তর আলিয়ার

‘খেলা হবে’ বিতর্কে কৌশলী উত্তর আলিয়ার

একটি সংলাপ, যার মূল উৎস বাংলাদেশের নারায়ণগঞ্জের এক রাজনীতিবিদের মুখ থেকে। তবে পরবর্তী সময়ে এটি সীমান্ত পেরিয়ে ছড়িয়ে গেছে কলকাতায়। বর্তমানে এটি বেশ চর্চিত সংলাপ পশ্চিমবঙ্গের রাজনীতির মঞ্চে। আর সেই সংলাপটি হলো, ‘খেলা হবে’।

সম্প্রতি বলিউড সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলারে আলিয়া ভাটের এই সংলাপ নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। ট্রেলারে দেখা গেছে জয়া বচ্চনের সঙ্গে আলিয়ার একটি বিশেষ দৃশ্যে ‘খেলা হবে’ সংলাপটিকে ব্যবহার করা হয়েছে।

জানা গেছে, এবার ছবিটির একাধিক দৃশ্য ও সংলাপ নিয়ে আপত্তি জানিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। বাদ দেয়া হয়েছে সিনেমার বেশ কিছু দৃশ্য ও সংলাপ।

সম্প্রতি ছবিটির নতুন গান ‘ঢিন্ডোরা বাজে রে’ গানের প্রকাশনা আয়োজন করা হয় কলকাতায়। সেখানে রণবীর ও আলিয়া হাজির হয়ে বাংলা ভাষায় কথা বলেন। মঞ্চে উঠেই আলিয়া বললেন, ‘নমস্কার কলকাতা। কেমন আছো সবাই? তোমাদের শহরে এসে আমি খুব খুব উত্তেজিত।’

সেই বিশেষ সংলাপ প্রসঙ্গে কলকাতায় আলিয়াকে জিজ্ঞেস করা হলে তিনি কৌশলী উত্তর দেন। তবে এটি স্পষ্ট যে, ছবিটির ওপর বেশ ভালোভাবেই কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড। তবে এতে সিনেমার মূল বিষয়ে কোনো প্রভাব পড়বে না বলেও নিশ্চিত করেন আলিয়া।

সর্বশেষ খবর