Homeখেলাসত্যিই কি মেসির প্যান্ট চুরি হয়েছে?

সত্যিই কি মেসির প্যান্ট চুরি হয়েছে?

ফরাসি শিবির ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। সেখানে অভিষেক ম্যাচেই নজরকাড়া পারফরম্যান্স করেছেন তিনি। এমনকি মেসির খেলা দেখে তার সতীর্থরাও মুগ্ধ হয়েছেন। তবে খেলা শেষে অঘটনের শিকার হয়েছেন মেসি!

শনিবার (২২ জুলাই) ভোর ৬টায় লিগ কাপে মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে মাঠে নামে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। ম্যাচটিতে ২-১ গোলে জয় পায় মায়ামি। যেখানে দলের হয়ে দ্বিতীয় গোল করে জয় নিশ্চত করেন মেসি।

ম্যাচটিতে ৫৪ মিনিটে বেঞ্জামিন ক্রেমাসচির পরিবর্তে মাঠে নেমেছিলেন মেসি। যেখানে মেসির সঙ্গে খেলতে না পেরে কিছুটা কষ্টও পেয়েছিলেন বেঞ্জামিন। তবে আর্জেন্টাইন তারকার খেলা দেখে ডাগআউটে বসে সেই কষ্ট ভুলে গেছেন তিনি। খেলা শেষে বেঞ্জামিনের বক্তব্য নিয়ে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস একটি খবর প্রকাশ করে।

বেঞ্জামিন ক্রেমাসচি বলেছেন, ‘খেলা শেষে সকলেই মেসির অভিষেক জার্সি চাচ্ছিলেন। এমনকি তারা মেসির প্যান্টও চুরি করে নিয়েছে।’ বেঞ্জামিন আরও বলেন, ‘আমি চেয়েছিলাম মেসির সঙ্গে মাঠে খেলতে। কিন্তু পরিবর্তনের জন্য যখন আমাকে ডাকা হলো তখন আমি মনে মনে বললাম, এটি কী হলো! কিন্তু আমি তাকে বরণ করে নিতে মাঠ ছেড়েছি। আমি মেসিকে একটি চুমো দিয়ে বলেছিলাম, এখন তোমার সময় লিও। সবাই তোমার জন্য পাগল হয়ে আছে।‘

এদিকে ম্যাচ শেষে মায়ামি কোচ টাটা মার্টিনো বলেন, ‘মনে হলো, এটি একটি সিনেমা। যে সিনেমাটি এর আগেও দেখেছি। এটি মেসির জন্য খুবই সাধারণ একটি ঘটনা। তবে অন্যদের জন্য অসাধারণ। আর এ কারণেই তাকে আমরা সর্বকালের সেরা বলি।’

সর্বশেষ খবর