Homeজেলাকারারক্ষীর নামে পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সাবেক স্ত্রী

কারারক্ষীর নামে পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সাবেক স্ত্রী

রাজবাড়ী প্রতিনিধি।।

আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে পলাশ হোসেন (৩৭) নামে এক কারারক্ষীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন সাবেক স্ত্রী।গত বৃহস্পতিবার দুপুরে আদালতের নির্দেশে রাজবাড়ী সদর থানায় মামলাটি রেকর্ড করা হয়।

অভিযুক্ত পলাশ মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুটিবাড়ী গ্রামের মো. বাবুল হোসেনের ছেলে এবং ফরিদপুর কারাগারের কারারক্ষী।

মামলার বাদী ওই নারী জানান, কয়েক বছর আগে কারারক্ষী পলাশ হোসেন রাজবাড়ী জেলা কারাগারে কর্মরত ছিলেন। ওই সময় মোবাইল ফোনে পলাশের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে তিনি দুই কন্যা সন্তান ও স্বামীকে ফেলে রেখে কারারক্ষী পলাশকে বিয়ে করেন। পলাশ ও তার সংসারেও আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। সংসার কালীন তিনি জানতে পারেন পলাশের আরেকটি স্ত্রী ও সন্তান রয়েছে। সে কারণে তিনি পলাশকে খোলা তালাক দেন।

পরবর্তীতে বিয়ের পর পলাশ গোপনে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে এবং তা চলতি বছরের ১২ জুন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখান। একই সঙ্গে তার কাছে মোটা অংকের টাকা দাবি করেন।

তিনি আরও বলেন, পলাশসহ তার সহযোগী জমরুদ নামে অপর একটি ফেসবুক আইডি থেকে একের পর এক ওই সব ভিডিও তাকে পাঠানো হয়। এতে তিনি মানুষিকভাবে ভেঙে পড়েছেন। যে কারণে তিনি বাদী হয়ে রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহাদত হোসেন বলেন, আদালতের নির্দেশে মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। আসামি কারারক্ষী পলাশ হোসেনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর