Homeজেলাবিএনপি ক্ষমতায় আসলে ত্রাসের রাজত্ব কায়েম করবে: বাবু

বিএনপি ক্ষমতায় আসলে ত্রাসের রাজত্ব কায়েম করবে: বাবু

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেছেন বিএনপি শান্তি সমাবেশের নামে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় সহ কয়েকটি জেলায় হামলা চালিয়েছে।এমনকি বগুড়ায় কোমলমতি শিশুদের উপর বোমা নিক্ষেপ করে প্রমাণ করেছে তারা যদি আবার ক্ষমতায় আসে এই বাংলাতে ত্রাসের রাজত্ব কায়েম করবে।রাস্তায় রাস্তায় লাশ পড়ে থাকবে।সেই ধর্মান্ধদের আবার উত্থান ঘটবে।তাই নেতা কর্মীদের হুশিয়ার করে তাদের দিকে সজাগ দৃষ্টি রাখতে বলেন।

শুক্রবার (২১ জুলাই) বিকালে রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান বক্তার বক্তৃতায় এসব কথা বলেন এ কে এম আফজালুর রহমান বাবু।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, সকল রকম ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলা মানুষের মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আমাদের প্রতিটি আওয়ামী পরিবারের সদস্যদের কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে ক্ষমতা আসার পর থেকে তর তর করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।গত ২০০৬ সালে বাংলাদেশের এক্সপোর্ট আর্নিং ছিল ১০.৫ বিলিয়ন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজ তা বেড়ে দাড়িয়েছে ৫২.৯৭ বিলিয়ন।সে সময় অ্যানুয়াল রেমিটেন্স ছিলো ৪.৮ বিলিয়ন আজ তা বেড়ে দাড়িয়ে ২৪.২৩ বিলিয়ন। এসময় সরকারের আরও অনেক সাফল্যের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম,সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, বাংলাদেশের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল আলীম বেপারী,যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ,উপ-সাংগঠনিক সম্পাদক আলিনুর রহমান সোহেল, সদস্য আশরাফুল আলম,সদস্য নাদিরা আক্তার।

সভাপতিত্ব করেন, রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রস্তুত কমিটির আহবায়ক হাফিজুর রহমান, সঞ্চালন করেন সদস্য সচিব আনিসুর রহমান।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালে। এতে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মোঃ হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে খন্দকার আনিসুর রহমানকে নির্বাচিত করা হয়।এরপর ওই কমিটির মেয়াদ শেষ হলেও দীর্ঘ ১১ বছরেও রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের কোন সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

সর্বশেষ খবর