Homeসর্বশেষ সংবাদবাগানে পড়ে ছিল কিশোর শয়নের মৃতদেহ

বাগানে পড়ে ছিল কিশোর শয়নের মৃতদেহ

মির্জা মাহামুদ হোসেন রন্টু, নড়াইল প্রতিনিধি||

নড়াইলে শয়ন শেখ (১২) নামে এক শিশুর মৃত দেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। ২০ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামের একটি বাগান থেকে তার লাশ পাওয়া যায়। সে নিধিখোলা গ্রামের নাজমুল শেখ এর ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল থেকে নিখোজ ছিল শিশু শয়ন, অনেক খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা কাজের জন্য বিলে যাবার সময় শয়ন শেখ (১২) এর লাশটি একটি বাগান কাচাঁ পাটের উপর পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দেয়। পরে নড়াইল সদর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের গলায় কালোদাগ রয়েছে। রশি জাতীয় কিছু দিয়ে তার গলায় পেচিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

নিহতের বাবা নাজমুল শেখ বলেন, আমার ছেলেকে যারা নির্মমভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।
নিহতের মা মিতা বেগম বলেন, আমার ছেলের সঙ্গে কারো শত্রুতা ছিল না। আমার বুকের ধনকে যারা কেড়ে নিছে আমি তাদের ফাঁসি চাই।

চন্ডিবরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোস্তফা কামাল বলেন, তিনি বিষয়টি সদর থানা পুলিশকে জানিয়েছেন। এ হত্যার ঘটনার সুষ্ঠু তদন্Í করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক এবং ঘটনার সঙ্গে জড়িত নয় এমন কেউ যেনো হয়রানি না হয়।

পুলিশ সুপার সাদিরা খাতুনসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর