Homeরাজনীতিমিরপুরে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

মিরপুরে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

রাজধানীর মিরপুরে বাঙলা কলেজের সামনে বিএনপির পদযাত্রা কর্মসূচি চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও মোটরসাইকেলে আগুন দেয়া হয়।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর ১২টার দিকে মিরপুর বাংলা কলেজ গেটের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পদযাত্রার উদ্দেশে বিএনপি নেতাকর্মীরা জড়ো হয়েছিলেন। তখন তাদের সঙ্গে বাংলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সে সময় কয়েকজন একটি মোটরসাইকেল ও একটি বাইসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে সকাল থেকেই ব্যানার, ফেস্টুন নিয়ে গাবতলীতে জড়ো হন বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মী। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

পদযাত্রায় গাবতলী থেকে মগবাজার অংশে থাকবেন দলটির ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা। আর মগবাজার থেকে বাকি সাড়ে ৫ কিলোমিটার পথে অংশ নেবে দক্ষিণের নেতাকর্মীরা। বিভিন্ন রুট ঘুরে পুরান ঢাকার রায় সাহেব বাজার মোড় হয়ে বাহাদুর শাহ পার্কে গিয়ে পদযাত্রা শেষ হবে বিকেল ৪টায়।

জাতীয় নির্বাচনের আগে সরকার পতনের এক দফা ঘোষণার পর প্রথম পদযাত্রা কর্মসূচি পালন করছে বিএনপি।

সর্বশেষ খবর