Homeখেলামেসিকে নিয়ে উচ্ছ্বসিত মিয়ামির ফুটবলাররাও

মেসিকে নিয়ে উচ্ছ্বসিত মিয়ামির ফুটবলাররাও

লিওনেল মেসির মিয়ামিতে চলে আসার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ক্লাবটির ফুটবলাররা। নতুন কোচ টাটা মার্টিনোর অধীনে অনুশীলন শেষে নিজেদের অভিব্যক্তি জানিয়েছেন তারা। বিশ্ব সেরা ফুটবলারের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন মিয়ামির ফুটবলাররা। আগামী শনিবার (১৫ জুলাই) এস টি লুইসের বিপক্ষে মাঠে নামবে মার্টিনোর দল। তারপরের দিন আনুষ্ঠানিকভাবে লিওনেল মেসিকে সামনে আনবে ইন্টার মিয়ামি।

দলবদলের নানা নাটকীয়তার পর পিএসজি ছেড়ে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেন লিওনেল মেসি। পিএসজির পর বার্সেলোনায় নাকি আল-হিলালে যোগ দেবেন, তা নিয়ে ছিল নানান গুঞ্জন। তবে, শেষ পর্যন্ত সব আলোচনাকে ভুল প্রমাণ করে ইন্টার মিয়ামিতে পাড়ি জমিয়েছেন এই আর্জেন্টাইন।

কঠিন সময় অতিক্রম করে, আর্জেন্টিনার জার্সিতে সম্ভাব্য সবকিছু অর্জন করেছেন লিও। জিতেছেন বিশ্বকাপ। এক সাক্ষাৎকারে বলেছেন ক্যারিয়ারের এই সময় এসে বাড়তি চাপ নিতে চান না তিনি। এদিকে বিশ্বসেরা লিওনেল মেসিকে দলে পেয়ে ইন্টার মিয়ামির সমর্থকেরা উচ্ছাসিত। মেসির আগমনকে ঘিরে পুরো মিয়ামি শহরজুড়ে চলছে উৎসব। এমএলএসে মেসি যোগ দেয়ার কথা শুনে বদলে গেছে সেখানকার ফুটবলের চিত্র।

শুধু সমর্থকই না উচ্ছাসিত ইন্টার মিয়ামির অন্যতম মালিক ডেভিড ব্যাকহামও। কিছুদিন আগেই দেখা গেছে ক্রেনে চড়ে মেসির ছবিতে রঙ করতে নেমে গেছেন নিজেই। এবার মেসির আগমনে মিয়ামির ফুটবলাররাও উচ্ছাস প্রকাশ করেছেন। এস টি লুইস সিটির বিপক্ষে আসন্ন ম্যাচকে সামনে রেখে অনুশীলন করেছেন ফুটবলাররা। টাটা মার্টিনোর ক্লাবে যোগ দেয়ার পর প্রথমবারের মত মার্টিনোর নেতৃত্বে অনুশীলন করেছেন তারা। লিওনেল মেসি যোগ দেয়া নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন অনুশীলনের মাঠে।

ইন্টার মিয়ামির ফুটবলার জোসেফ মার্টিনেজ বলেন, ‘অবশ্যই আমরা অনেক খুশি। আমরা লিওনেল মেসির আগমনের জন্য মুখিয়ে আছি। আপনি এমন বড় মাপের একজন ফুটবলারের প্রশংসা করে শেষ করতে পারবেন না। আমি শুধু বলতে পারি, আমরা তার জন্য অপেক্ষা করছি। তার মতো একজনকে ক্লাবে পাওয়াটা সত্যি আমাদের জন্য অনেক খুশির।’

এদিকে আপাতত ম্যাচ নিয়েই বেশি ভাবছেন ইন্টার মিয়ামির গোলকিপার ডের্ক ক্যালন্ডার। মেসিকে নিয়ে উচ্ছ্বাস থাকলেও, তাতে ভেসে যেতে চান না তিনি। বরং জয় দিয়েই মেসিকে বরণ করে নেয়ার প্রত্যয়।

ইন্টার মিয়ামির গোলরক্ষক ডের্ক ক্যালন্ডার বলেন, ‘আমি মনে করি, আমরা সবাই এখানে প্রফেশনাল। আমাদের এই সপ্তাহে ম্যাচ রয়েছে সুতরাং আমাদের খেলায় মনোযোগ দিতে হবে। এই সময়টা আমাদের জন্য খুবই গুরুত্বপুর্ণ, তবুও আমাদের এটা মেনে নিতে হবে যে আমাদের দলে একটা পরিবর্তন হতে যাচ্ছে। তবে আমাদের এখন অনুশীলনে মনযোগী হতে হবে।’

মেসির আগমনে মেজর লিগ সকারে উচ্ছ্বাস বিরাজ করছে। এরই মধ্যে গণমাধ্যমগুলো মেসির আগমনকে কেন্দ্র করে ফ্লোরিডায় পৌঁছে গেছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৬ জুলাই ইন্টার মিয়ামির ‘দ্য আনভেইল’ ইভেন্টে যোগ দেয়ার কথা লিওনেল মেসির। ইতিমধ্যেই পরিবার নিয়ে দক্ষিণ ফ্লোরিডার শহর ফোর্ট লাউডারডেলে অবস্থান করছেন লিওনেল মেসি।

Exit mobile version