Homeখেলাসতীর্থের ছবিতে য়্যুভেন্তাসের কোচকে ডি মারিয়ার খোঁচা

সতীর্থের ছবিতে য়্যুভেন্তাসের কোচকে ডি মারিয়ার খোঁচা

আর্জেন্টাইন কিংবদন্তি অ্যাঞ্জেল ডি মারিয়ার উত্থান হয়েছিল যে ক্লাবে, সেই বেনফিকায় তিনি ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নের বেশে। পিএসজি ছেড়ে গত মৌসুমে ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাসে যোগ দিলেও সময়টা ভালো কাটেনি তার। য়্যুভেন্তাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো ছিল না তার। তবে পুরোনো ক্লাবে ফিরে যেন হাঁপ ছেড়ে বেঁচেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাই সাবেক বসকে নিয়ে কৌতুক করার সুযোগ ছাড়েননি তিনি।

আর্জেন্টাইন ফুটবলারদের পারস্পরিক সম্পর্কটা বেশ জমাট। আলবিসেলেস্তেদের জাতীয় দলের খেলা থাকলে তাদের হৃদ্যতাপূর্ণ সম্পর্কের ছবি প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়। তবে ক্লাবেও তাদের সম্পর্ক বেশ গাঢ়। বয়সের ব্যবধান ঘুচিয়ে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে দেখা যায় তাদের। একে অন্যের সঙ্গে বেশ মজাই করেন তারা।

ব্যতিক্রম নন ডি মারিয়াও। য়্যুভেন্তাসে খেলা মাতিয়াস সৌলের সঙ্গে তার বয়সের ফারাক অনেক হলেও দুজনের মধ্যে সম্পর্কটা ভ্রাতৃত্বপূর্ণ। তাই এই কিংবদন্তি তুরিনের ক্লাব ছেড়ে পর্তুগালে পাড়ি জমালেও যোগাযোগটা রয়েই গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অন্যের অনুসারী তারা।

২০ বছর বয়সী সৌলে দুই সপ্তাহ আগে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানেই সাবেক ক্লাবের কোচ অ্যালেগ্রিকে খোঁচা দেয়ার সুযোগটি ছাড়েননি ডি মারিয়া।

মার দেল প্লাতায় ছুটি কাটানো সৌলের শেয়ার করা ছবিতে তার রঙিন চুল চমকে দিয়েছে অনেককেই। প্লাটিনাম রঙে রাঙানো সৌলের চুল নজর এড়ায়নি ডি মারিয়ারও। সেই ছবি দেখেই অনুজ খেলোয়াড়কে সতর্ক করে দেন ৩৬ বছর বয়সী ডি মারিয়া।

সৌলের ছবির মন্তব্য ঘরে তিনি লেখেন, ‘দারুণ চুল! তোমার বাবা (কোচ) অ্যালেগ্রি এটা পছন্দ করবেন না।’ সুযোগ পেয়ে করা হেডমাস্টার কোচকে খোঁচা দিতে ভুল করেননি এই আর্জেন্টাইন।

আর্জেন্টাইন কিংবদন্তির এই মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে কৌতুক হিসেবেই গ্রহণ করেছিল সবাই। কিন্তু বুধবার (১২ জুলাই) তার মন্তব্যের মানেই বদলে গেছে সৌলের নতুন লুক দেখার পর।

এদিন সৌলে তার নতুন একটি ছবি শেয়ার করেন। য়্যুভেন্তাসের অনুশীলনে যোগ দিয়ে এই ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে ২০ বছর বয়সী তারকার মাথার সেই রঙিন চুল গায়েব। প্রায় ন্যাড়া করে ফেলেছেন মাথা!

এই ছবিতেও মন্তব্য করার লোভটা সংবরণ করতে পারেননি ডি মারিয়া। তিনি লিখেছেন, ‘আমি তোমাকে বলেছিলাম তোমার বাবা (অ্যালেগ্রি) তোমাকে দেখে উন্মাদ হতে চলেছে এবং সে তোমাকে চুল কাটাতে বাধ্য করেছে।’ এরপর হাসিতেই ফেটে পড়েছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন।

সৌলেও তার প্রত্যুত্তরে মজা করে বলেছেন, ‘আপনি ঠিক বলেছেন, ভাই!’

তাদের এই কাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ বিনোদনের খোরাক জুগিয়েছে। তবে তাদের এই আলোচনায় অ্যালেগ্রি কী প্রতিক্রিয়া জানিয়েছেন তা জানা যায়নি।

Exit mobile version