Homeখেলাধোনির সহায়তায় আইপিএলে খেলতে চান তামিল অভিনেতা!

ধোনির সহায়তায় আইপিএলে খেলতে চান তামিল অভিনেতা!

আইপিএল শেষ হয়েছে গত মে মাসে। গুজরাটকে ফাইনালে হারিয়ে শিরোপা জিতেছে ধোনির চেন্নাই সুপার কিংস। এবার মাঠের বাইরেও ধোনি আলোচনায় এসেছেন। তার প্রযোজনা সংস্থা প্রথম সিনেমা আনছে। ‘লেটস গেট ম্যারেড’ নামে সেই সিনেমায় অভিনয় করেছেন তালিমের জনপ্রিয় অভিনেতা যোগী বাবু। ছবিটির ট্রেলার অনুষ্ঠানে ধোনির কাছে এক আবদার করে বসেন যোগী।

সিনেমার ট্রেলার ও অডিও লঞ্চ করতে বর্তমানে চেন্নাইতে অবস্থান করছেন ধোনি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যোগী বাবুও। সেই অনুষ্ঠানে যোগী বাবু ধোনির কাছে আবদার করেন আইপিএলে সিএসকে’তে খেলার সুযোগ করে দেয়ার। যার উত্তরও ধোনি দিয়েছেন দারুণভাবে।

যোগীর চেন্নাইয়ে খেলার ব্যাপারে ধোনি বলেন, ‘রায়ডু চেন্নাই থেকে অবসর নিয়েছে। তাই সিএসকে’তে তোমার জন্য একটা জায়গা রয়েছে। আমি টিম ম্যানেজমেন্টের সঙ্গে তোমাকে দলে নেয়ার জন্য কথা বলতে পারি।’

যদিও উত্তরটা মজার ছলেই বলেছেন মাহি। তবে দলে সুযোগ পেলে যে যোগী বাবুকে কঠোর পরিশ্রম করতে হবে সেটাও জানিয়েছেন ধোনি। ভারতের সাবেক অধিনায়ক বলেন, ‘তোমার হাতে তো প্রচুর সিনেমা রয়েছে। তোমাকে দলে নিলে কিন্তু ধারাবাহিকভাবে খেলতে হবে। ওরা কিন্তু খুব দ্রুত গতিতে বল করে। তোমাকে আঘাত দেয়ার জন্যই ওরা বল করবে।’

ধোনির উত্তর শুনে সেখানে উপস্থিত সবাই হেসে উঠেন। দক্ষিণের একাধিক সুপারস্টারের সঙ্গে সিনেমা করেছেন যোগী বাবু। দর্শকদের মনে একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

Exit mobile version