Homeবিনোদনতিন মিনিটের গানের জন্য ৩ কোটি দাবি উর্বশীর

তিন মিনিটের গানের জন্য ৩ কোটি দাবি উর্বশীর

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বি-টাউন থেকে কান সৈকত পর্যন্ত ছড়িয়েছেন তার সৌন্দর্যের দ্যুতি। বর্তমানে তিনি তিন মিনিটের একটি গানের জন্য তিন কোটি রুপি চেয়েছেন বলে জানা গেছে ডিএনএ ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে।

প্রতিবেদন থেকে জানা যায়, তিন মিনিটের একটি আইটেম গানের জন্য এই পারিশ্রমিক চেয়েছেন উর্বশী।

জানা যায়, বয়াপতি শ্রীনু এবং রাম পোথিনেনির আগামী ছবিতে আইটেম গানে নাচবেন উর্বশী। তার জন্যই আকাশছোঁয়া দর হাঁকিয়েছেন তিনি।

সিয়াসতের এক প্রতিবেদন থেকে জানা যায়, উর্বশী রাউতেলা তার তিন মিনিটের পারফরম্যান্সের জন্য ৩ কোটি রুপি দাবি করেছেন, যার অর্থ তাকে প্রতি মিনিটে ১ কোটি রুপি দেয়া হবে, যা তাকে ভারতে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীতে পরিণত করবে। কারণ কোনও অভিনেত্রীকে রুপি দেয়া হচ্ছে না। মাত্র এক মিনিটের পারফরম্যান্সের জন্য ১ কোটি টাকা।

এর আগে, উর্বশী রাউতেলা দক্ষিণ ভারতীয় মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘ওয়ালটেয়ার ভিরাইয়া’তে তার আইটেম নম্বরের জন্য ২ কোটি টাকা চার্জ করেছিলেন।

উর্বশী রাউতেলা ২০১৩ সালে সিং সাব দ্য গ্রেটের সঙ্গে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর ২০১৪ সালে মিস্টার এরাভাতার সঙ্গে কন্নড় চলচ্চিত্র শিল্পে তার আত্মপ্রকাশ ঘটে। তিনি ২০২২ সালে দ্য লিজেন্ডের মাধ্যমে তামিল সিনেমায় প্রবেশ করেন।

Exit mobile version