Homeসর্বশেষ সংবাদরৌমারীতে প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে দু:স্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

রৌমারীতে প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে দু:স্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

রৌমারী(কুড়িগ্রাম), প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপির স্বেচ্ছাধীন তহবিল থেকে দরিদ্রদের মাঝে নগদ টাকার অনুদান বিতরণ করা হয়েছে।

রবিবার (৯জুলাই)সকালে রৌমারী উপজেলা পরিষদ হল এ অনুদান বিতরণ করা হয়।

রৌমারী উপজেলা প্রশাসন আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি,তিনি বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। দেশের রাস্তা ঘাটসহ যোগাযোগ ব্যবস্থা অনেক উন্নত হয়েছে। দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। এসময় প্রতিমন্ত্রী রৌমারীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচিহ্ন গুলো সংরক্ষণসহ নতুন প্রজন্মের কাছে ফুটে তোলার জন্য স্মৃতিস্তম্ভ নির্মাণে
উদ্যোগ নেওয়ার কথা বলেন।

রৌমারী উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এবিএম সারোয়ার রাব্বী এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইমান আলী, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আবু হোরায়রা,যাদুরচর ইউনিয়নের চেয়ারম্যান মো: সরবেশ আলী,বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান,মশিউর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় রৌমারী উপজেলায় ৬টি ইউনিয়নের শিক্ষার্থী, দরিদ্র ও অসুস্থ,  দু:স্থ  ৩৮জন মানুষের মাঝে এবং ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের অনুকুলে ৩ লক্ষ ৯৭ হাজার নগদ টাকা বিতরণ করা হয়।অনুদান বিতরণকালে সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক,বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর