Homeবিনোদনঅভিনয় থেকে বিরতি নিচ্ছেন সামান্থা

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন সামান্থা

শারীরিক অসুস্থতা কাটাতে এবং চিকিৎসা নিতেই অভিনয় থেকে বিরতি নিতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এক বছর গ্ল্যামারজগত ও ফিল্মি লাইমলাইট থেকে দূরে থাকবেন এবং তার দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা মায়োসাইটিসের চিকিৎসা করাবেন অভিনেত্রী।

পিঙ্কভিলার এক প্রতিবেদন থেকে জানা যায়, ‘সামান্থা দীর্ঘদিন ধরেই অটো-ইমিউন রোগে ভুগছেন, যা তার শরীরের পেশিগুলোকে প্রভাবিত করে, ফলে তীব্র ব্যথা হয়। এর আগেও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী।’

সামান্থার প্রচারক মহেন্দ্র ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘এটা সত্য যে সামান্থা এক বছরের জন্য কোনো নতুন প্রকল্প গ্রহণ করবেন না, কারণ তিনি মায়োসাইটিসের চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।’

ডাক্তাররা তাকে বাধ্যতামূলক বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন সামান্থাকে।

জানা যায়, সামান্থা আগস্টের চতুর্থ সপ্তাহে (২০ আগস্ট) মার্কিন যুক্তরাষ্ট্রে রওনা হবেন।

তবে তার সর্বশেষ চলচ্চিত্র শকুন্তলামের বিপর্যয়কর বক্স অফিস পারফরম্যান্স এই বছর অভিনেত্রীর জন্য একটি বড় ধাক্কা। সামনে তাকে দেখা যাবে বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে ‘কুশি’ এবং বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এ। উভয়ের কাজ শেষ করেছেন অভিনেত্রী।

অন্যদিকে সিটাডেলে অ্যাকশন নায়িকা হিসেবে আবির্ভূত হবেন সামান্থা। আমেরিকান শো সিটাডেল-এর ভারতীয় সংস্করণে সামান্থা অনেক হাই-অকটেন অ্যাকশন সিকোয়েন্সে অভিনয় করবেন, যা সামান্থা ভক্তদের জন্য দারুণ কিছু হতে যাচ্ছে। এ ছাড়া ‘চেন্নাই স্টোরি’ নামে আরেকটি চলচ্চিত্রের কাজও শেষ করেছেন সামান্থা।

সর্বশেষ খবর