Homeখেলাএমবাপ্পেকে দলে টানার খবর অস্বীকার রিয়ালের

এমবাপ্পেকে দলে টানার খবর অস্বীকার রিয়ালের

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিলিয়ান এমবাপ্পের। প্যারিসিয়ানদের চিঠি দিয়ে তিনি জানিয়েছেন, আর চুক্তি নবায়ন করতে চান না। ফ্রি এজেন্ট হওয়ার আগে ফরাসি তারকাকে তাই বিক্রি করে দিতে চায় পিএসজি।

গুঞ্জন ছিল, তাকে পেতে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তবে এমন খবরকে অস্বীকার করেছে লস ব্লাঙ্কোরা।

২০২৪ সালের পর পিএসজির সঙ্গে আর চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে। চিঠি দিয়ে ক্লাবকে তিনি সেটা জানিয়ে দিয়েছেন। তবে পিএসজি বলছে, এক মৌসুম পর ফ্রি এজেন্টে ক্লাব ছাড়ার কোনো সুযোগ নেই। তাকে শর্ত দেয়া হয়েছে চুক্তি নবায়ন করার অথবা চুক্তি থাকতে অন্য ক্লাব বেছে নেয়ার। কারণ ফ্রি এজেন্ট হয়ে গেলে এমবাপ্পের দলবদল বাবদ কোনো অর্থ পাবে না প্যারিসিয়ানরা।

দলবদলের জনপ্রিয় গণমাধ্যম ট্রান্সফার নিউজ লাইভ দিন কয়েক আগে জানিয়েছিল, এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করতে সম্মত হয়েছে পিএসজি। সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি ও রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি এ বিষয়ে আলাপ-আলোচনাও এগিয়ে নিয়েছেন।

পিএসজি কমিউনিটির বরাত গণমাধ্যমটি আরও জানিয়েছে, রেকর্ড পরিমাণ অর্থে এমবাপ্পেকে রিয়ালে নিয়ে আসছেন পেরেজ। ফরাসি তারকাকে কিনতে ২৫০ মিলিয়ন খরচ করবে ক্লাবটি। এর মধ্যে ২০০ মিলিয়ন ইউরো পাবে পিএসজি। প্রতিবেদন অনুযায়ী, চুক্তিতে ৫০ মিলিয়ন ইউরো পারফরম্যান্স বোনাসের কথাও উল্লেখ থাকবে।

তবে স্প্যানিশ দৈনিক মার্কা জানাচ্ছে, এমবাপ্পেকে দলে টানার খবরটি অস্বীকার করেছে রিয়াল। এ বিষয়ে নাকি দুপক্ষের মধ্যে কোনো প্রকার আলাপ-আলোচনাও হয়নি।

অবশ্য মার্কা ও আরএমসি স্পোর্তের দাবি, অস্বীকার করলেও এমবাপ্পের সঙ্গে চুক্তির বিষয়ে রিয়ালের কর্তাব্যক্তিরা সতর্কতার সঙ্গে এগোচ্ছেন।  পিএসজির ২০০ মিলিয়ান ইউরোর চাহিদা পূরণ করে এমবাপ্পেকে দলে টানলে বেতন-টেতন মিলিয়ে প্রায় ৪০০ মিলিয়ন ইউরো খরচ হয়ে যাবে রিয়ালের। এটা রিয়ালের কর্মকর্তাদের মাথায় খুব ভালোভাবেই আছে বলে মার্কা ও আরএমসি স্পোর্তের খবর।

Exit mobile version