Homeরাজনীতিশেখ হাসিনা ভোট চুরি পছন্দ করেন না : বঙ্গবীর কাদের সিদ্দিকী

শেখ হাসিনা ভোট চুরি পছন্দ করেন না : বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন ‘আমি বিশ্বাস করি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ভোট চুরি চান না। জাল ভোট চান না। শেখ হাসিনা বলেছেন, তিনি ভোট চুরি পছন্দ করেন না। আমি তার কথা বিশ্বাস করেছি।’

রবিবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুর উপজেলার হাতিবান্ধান ইউনিয়ন পরিষদ নির্বাচনে কামালিয়াচালা এলাকায় গামছা প্রতীকের এক পথসভায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, নির্বাচন কমিশন আমাকে কথা দিয়েছেন নিরপেক্ষ ভোট হবে। সরকারি প্রভাব মুক্ত ভোট হবে। যদি সে কথা রাখতে না পারে তাকে গদি থেকে সরিয়ে দেওয়া হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, কেউ যদি ভোট দেওয়া নিয়ে জোড় জবরদস্তি করে, তার গলায় গামছ দিয়ে বেঁধে পুলিশে দিবেন। পুলিশ নেয় কি নেয় না, তা আমি দেখবো।

হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনীত প্রার্থী বিধূ ভূষণ সরকরের পথসভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবু রহমান তালুকদার খোকা বীর প্রতিক, বিধূ ভূষণ সরকার, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক কমিটির সদস্য দুলাল হোসেন মাস্টার, আলমগীর সিদ্দিকী প্রমুখ।

Exit mobile version